চাকরি গেল সঞ্জয় মঞ্জরেকরের, কী বলছেন প্রাক্তন তারকা ক্রিকেটার

চাকরি গেল সঞ্জয় মঞ্জরেকরের, কী বলছেন প্রাক্তন তারকা ক্রিকেটার
মুখ খুললেন মঞ্জরেকর। PHOTO- FILE

গত কয়েক বছর ধরে ভারতের হোম ম্যাচগুলিতে নিয়মিত ধারাভাষ্য় দিতে দেখা গিয়েছে মঞ্জরেকরকে। কিন্তু এ বছরের আইপিএল- ও সম্ভবত দেখা যাবে না প্রাক্তন ডান হাতি এই ওপেনারকে।

  • Share this:

#মুম্বাই: চাকরি গেল সঞ্জয় মঞ্জরেকরের, কী বলছেন প্রাক্তন তারকা ক্রিকেটার

ধারাভাষ্যকার হিসেবে তাঁর চাকরি যাওয়া প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন ভারতীয় ওপেনার সঞ্জয় মঞ্জরেকর। সম্প্রতি বিসিসিআই-এর কমেন্ট্রি প্যানেল থেকে বাদ গিয়েছে বিখ্যাত এই ক্রিকেট ধারাভাষ্যকারের নাম। ভারতীয় ক্রিকেট বোর্ডের এই সিদ্ধান্তকে স্বাগতই জানিয়েছেন মঞ্জরেকর। টুইট করে তিনি বলেন, বিসিসিআই তাঁর কাজ নিয়ে খুশি না হওয়াতেই হয়তো তাঁকে বাদ দেওয়া হয়েছে।

টুইটারে মঞ্জরেকর লিখেছেন, 'আমি সবসময়ই ধারাভাষ্যকে একটি বিরাট সম্মান হিসেবে নিয়েছি। কখনও এটিকে নিজের প্রাপ্য বলে মনে করিনি। আমাকে এই কাজে রাখা হবে কি না সেটি পুরোপুরি আমার নিয়োগকর্তাদের উপরে নির্ভর করছে। হয়তো আমার পারফরম্যান্স নিয়ে বিসিসিআই খুশি নয়। একজন পেশাদার হিসেবে আমি এই সিদ্ধান্তকে সম্মান জানাই।'

গত কয়েক বছর ধরে ভারতের হোম ম্যাচগুলিতে নিয়মিত ধারাভাষ্য় দিতে দেখা গিয়েছে মঞ্জরেকরকে। কিন্তু এ বছরের আইপিএল- ও সম্ভবত দেখা যাবে না প্রাক্তন ডান হাতি এই ওপেনারকে। এমন কী ধরমশালায় ভেস্তে যাওয়া ভারত দক্ষিণ আফ্রিকা একদিনের ম্যাচেও ধারাভাষ্য দেওয়ার জন্য মঞ্জরেকর পৌঁছননি। তার পরই বিষয়টি নিয়ে ক্রিকেট মহলে আলোচনা শুরু হয়। পরে জানা যায়, ধারাভাষ্যকার হিসেবে মঞ্জরেকরকে বাদ দিয়েছে বিসিসিআই।

তবে মঞ্জরেকরকে কেন বাদ দেওয়া হলো সেই কারণ এখনও স্পষ্ট নয়। তবে একটি সূত্রের খবর, মঞ্জরেকরের কাজ নিয়ে অখুশি ছিলেন বিসিসিআই কর্তারা। একটি সূত্রকে উদ্ধৃত করে মুম্বাইয়ের একটি দৈনিক এমনই দাবি করেছে।

 
First published: March 16, 2020, 8:27 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर