বুমরাহকে কেন বিয়ে করতে রাজি হলেন? সোশ্যাল মিডিয়ায় গোপন কথা জানিয়ে দিলেন সঞ্জনা!

বুমরাহকে কেন বিয়ে করতে রাজি হলেন? সোশ্যাল মিডিয়ায় গোপন কথা জানিয়ে দিলেন সঞ্জনা!

বুমরাহকে কেন বিয়ে করতে রাজি হলেন? সোশ্যাল মিডিয়ায় গোপন কথা জানিয়ে দিলেন সঞ্জনা!

নতুন দম্পতির খুনসুটির একটা কী দুটো মুহূর্ত কেমন হতে পারে, সেটা টের বেশ ভালো মতোই পাওয়া যাচ্ছে, নিয়ম মেনে ওই সোশ্যাল মিডিয়া মারফতে!

  • Share this:

#নয়াদিল্লি: কবে থেকে তাঁদের সম্পর্কের শুরু, সে সম্পর্কে কাউকে ঘুণাক্ষরেও কিছু জানতে দেননি সঞ্জনা গণেশন (Sanjana Ganesan) এবং যশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। গত মার্চের মাঝামাঝি যে তাঁরা গোয়ায় এক জমকালো কিন্তু ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিয়ে সেরে ফেলবেন, সে ব্যাপারে মিডিয়া তো দূরে থাক, কাকপক্ষীও কিছু টের পায়নি! তবে এখন তো বিয়ে হয়ে গিয়েছে, কাজেই নতুন দম্পতির খুনসুটির একটা কী দুটো মুহূর্ত কেমন হতে পারে, সেটা টের বেশ ভালো মতোই পাওয়া যাচ্ছে, নিয়ম মেনে ওই সোশ্যাল মিডিয়া মারফতে!

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে গোয়ার একটি ছবি শেয়ার করেছেন সঞ্জনা। দেখা যাচ্ছে নীল জলের বুকে লালচে আভা ছড়িয়ে পশ্চিম দিগন্তে অস্ত যাচ্ছে সূর্য। আর কমলকলির মতো জলের বুকে শোভা পাচ্ছেন সঞ্জনা। ছবিটি যে খুব সুন্দর, সে নিয়ে কোনও সন্দেহ নেই। সঞ্জনা এটি Instagram-এ পোস্ট করা মাত্র আর খুনসুটির লোভ সামলাতে পারেননি বুমরাহ। তিনি কমেন্ট করেন যে যিনি ছবিটি তুলেছিলেন, তাঁর ফটোগ্রাফিতে হাত বেশ ভালো! দেখা যাচ্ছে যে স্বামীর কথার পিঠে জুতসই জবাব দিতে সঞ্জনাও কম যান না! তিনিও ছক্কা হাঁকিয়েছেন প্রত্যুত্তরের, জানিয়েছেন যে সেই জন্যই তো বিয়েটা করেছেন!

প্রসঙ্গত, ১৫ মার্চ সঞ্জনা গণেশনকে (Sanjana Ganesan) বিয়ে করেন বুমরাহ। গোয়াতে নিজেদের মধ্যেই চুপি চুপি বিয়ে সেরে ফেলেন দু'জনে। পরের দিন সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি ভাইরাল হতে শুরু করে। সূত্রে খবর, করোনার কথা মাথায় রেখে মাত্র ২০ জন আত্মীয় নিয়েই সম্পন্ন হয় বিয়ের অনুষ্ঠান। তবে গত কয়েক দিন ধরে ভারতীয় দলের তারকা পেস বোলারের বিয়ে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছিল। কবে থেকে যে দু’জন প্রেম করছেন, সেই বিষয়টিও জানা যায়নি।

বিভিন্ন সূত্রে খবর, বছর কয়েক আগে BCCI-এর বাৎসরিক অনুষ্ঠানে দু’জনের দেখা হয়েছিল। সেখান থেকেই না কি প্রেম শুরু হয়। এর মাঝেই মোতেরায় ইংল্যান্ডের বিরুদ্ধে গোলাপি বলের টেস্ট খেলার পর ছুটি নিয়ে নেন বুমরাহ। পরে BCCI-এর তরফে জানানো হয়, ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন তিনি। সেই থেকেই একের পর এক গুঞ্জন শুরু হয়। শেষমেশ জল্পনার অবসান ঘটিয়ে সাতপাকে বাঁধা পড়লেন বুমরাহ।

Published by:Simli Raha
First published: