অভিযোগ কর ফাঁকির ! সানিয়া মির্জাকে সমন পরিষেবা কর দফতরের

অভিযোগ কর ফাঁকির ! সানিয়া মির্জাকে সমন পরিষেবা কর দফতরের
Photo Courtesy : Facebook

কর না দেওয়ার অভিযোগে সানিয়া মির্জাকে সমন পাঠাল পরিষেবা কর দফতর ৷

  • Share this:

#হায়দরাবাদ: কর ফাঁকির অভিযোগ থেকে বাঁচতে পারলেন না ভারতের এক নম্বর মহিলা টেনিস তারকা সানিয়া মির্জাও ৷ কর না দেওয়ার অভিযোগে তাঁকে সমন পাঠাল পরিষেবা কর দফতর ৷ মোট ২০ লক্ষ টাকা পরিষেবা কর দেওয়া বাকি রয়েছে সানিয়ার বলে দফতরের মাধ্যমে জানানো হয়েছে ৷ আপাতত ১০ দিনের সময় দেওয়া হয়েছে ৷ আগামী ১৬ ফেব্রুয়ারি সানিয়াকে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে হায়দরাবাদের পরিষেবা কর দফতরের তরফে ৷ সশরীরে হোক বা কোনও প্রতিনিধি ওইদিন পাঠাতেই হবে সানিয়াকে ৷

পরিষেবা কর দফতরের নোটিসে বলা হয়েছে, ১৯৯৪-র আর্থিক আইনের ধারা ও নিয়ম অনুযায়ী, পরিষেবা কর না দেওয়া বা ফাঁকি দেওয়া নিয়ে সানিয়ার বিরুদ্ধে তদন্তের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। এই তদন্ত সম্পর্কে প্রয়োজনীয় তথ্য বা নথি সানিয়ার কাছেই রয়েছে বলে মনে করে পরিষেবা কর দফতর।

কর না দেওয়ার অভিযোগে ১৯৯৪-এর সেন্ট্রাল এক্সাইজ আইন অনুযায়ী সানিয়াকে তলব করা হয়েছে বলেও নোটিসে উল্লেখ করা হয়েছে। তাঁকে ব্যক্তিগতভাবে হাজিরা দিতে বা কোনও প্রতিনিধি পরিষেবা কর দফতরে পাঠাতে বলা হয়েছে। সমন এড়িয়ে গেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও পরিষেবা কর দফতরের নোটিসে উল্লেখ করা হয়েছে।

First published: 11:53:59 AM Feb 09, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर