Home /News /sports /
Sai Sudarshan IPL : বল উইকেটে লাগল না, বেল উড়ে গেল! এমন আউট দেখেছেন কখনও?

Sai Sudarshan IPL : বল উইকেটে লাগল না, বেল উড়ে গেল! এমন আউট দেখেছেন কখনও?

পোলার্ডের বলে হিট উইকেট হন সুদর্শন

পোলার্ডের বলে হিট উইকেট হন সুদর্শন

Sai Sudharsan of Gujarat Titans hit wicket in IPL against Mumbai Indians. বল হাতে পোলার্ড ধীরে বল ফেললেন। পুল করতে গিয়ে শরীরের ভারসাম্য বজায় রাখতে না পেরে নিজের উইকেট ভেঙে দিলেন সুদর্শন।

  • Share this:

    #মুম্বই: নাটকীয় ম্যাচে গুজরাত টাইটানস হেরেছে। জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। টানা আট ম্যাচে হারের পর এটাই ছিল মুম্বইয়ের দ্বিতীয় জয়। দুরন্ত ক্রিকেট না খেললেও, রোহিত শর্মার দল লড়াকু ক্রিকেট খেলেছে। যা এতদিন দেখা যায়নি। অনেকেই বলছেন শেষ বেলায় জ্বলে উঠেছে মুম্বই ইন্ডিয়ান্স। তবে ঋদ্ধিমান সাহার অর্ধশত রান, রোহিত শর্মার ফর্মে ফেরার ইঙ্গিত, রশিদ খানের দুরন্ত দুটো উইকেট ছাপিয়ে এই ম্যাচে আলোচনার কেন্দ্রবিন্দু সাই সুদর্শনের হিট উইকেট।

    বল হাতে পোলার্ড ধীরে বল ফেললেন। পুল করতে গিয়ে শরীরের ভারসাম্য বজায় রাখতে না পেরে নিজের উইকেট ভেঙে দিলেন সুদর্শন। সঙ্গে সঙ্গে হাসির রোল উঠল ব্রেবর্ন জুড়ে। তামিলনাড়ুর এই প্রতিভাবান ব্যাটসম্যান মাথা নিচু করে বেরিয়ে গেলেন। একটা দেখার মত বাউন্ডারি মেরেছিলেন। হয়তো টিকে থাকলে গুজরাতকে হারতে হত না। কিন্তু এটাই ক্রিকেট। অনিশ্চয়তায় ভরা।

    তবে এমন দুর্ভাগ্যের শিকার সুদর্শন প্রথম নন। এর আগে আইপিএলে হিট উইকেট হয়েছেন ১৩ জন। তালিকায় হার্দিক পান্ডিয়া, ডেভিড ওয়ার্নার, রবীন্দ্র জাদেজা, যুবরাজ সিং দের মত হেভিওয়েট ক্রিকেটারদের নাম আছে। সুদর্শন অবশ্য প্রতিভার জোরে অনেকদূর যাবে এমনটাই বিশ্বাস করেন গুজরাত দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

    একটা হিট উইকেট দিয়ে তাকে বিচার করা উচিত কাজ হবে না। তবে যাই হোক, সুদর্শনের হিট উইকেট হওয়ার মুহূর্তটা উপভোগ করেছেন ক্রিকেটপ্রেমীরা তাতে সন্দেহ নেই। হার্দিক পান্ডিয়া নিজেও জানিয়েছেন শেষ ওভারে ৯ রান তুলতে না পারা ব্যর্থতা। তবে তার দল ফিরে আসবে চ্যাম্পিয়নশিপের লড়াইয়ে।

    আপাতত পুরনো দল মুম্বই ইন্ডিয়ান্সর বিরুদ্ধে প্রতিশোধ নিতে না পেরে ভেতর ভেতর জ্বলছেন হার্দিক। ডেভিড মিলারের মত বিগ হিটার থাকা সত্বেও এই ম্যাচে হার মেনে নিতে পারছেন না হার্দিক।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022

    পরবর্তী খবর