খেলা

corona virus btn
corona virus btn
Loading

সৌরভের আরোগ্য কামনায় ট্যুইট করলেন সচিন তেন্ডুলকর

সৌরভের আরোগ্য কামনায় ট্যুইট করলেন সচিন তেন্ডুলকর
photo source collected

৯০ শতাংশ ব্লকেজ পাওয়া গেল তাঁর একটি আর্টারিতে। প্রয়োজনে তিনটিতেই বসাতে হতে পারে স্টেন্ট।

  • Share this:

#কলকাতা: আজ সকালেই অসুস্থ হয়ে পড়েন ক্রিকেট মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। শনিবার সকালে হঠাৎই বেহালায় নিজের বাড়িতেই ব্ল্যাক আউট হয়ে যান সৌরভ । জিম করতে করতেই পড়ে যান তিনি । সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয় উডল্যান্ডসে । চিকিৎসক সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে ভর্তি রয়েছেন তিনি । মৃদূ হার্ট অ্যাটাক হয়েছে তাঁর। তবে জানা হাসাপতাল সূত্রে জানা গিয়েছে তিনি স্থিতিশীল আছেন। তাঁর দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও জানিয়েছেন এখন স্থিতিশীল মহারাজ।

দাদার অসুস্থতার খবর ছড়াতেই গোটা দেশের মানুষের মধ্যে উত্তেজনা ছড়ায়। রাজনৈতিক মহল থেকে শুরু করে বিনোদন মহলের প্রায় সকলেই জানতে চেয়েছেন মহারাজের শারীরিক অবস্থার কথা। সকলেই ট্যুইট করে মহারাজের দ্রুত আরোগ্য কামনা করেছেন। এই খারাপ খবর জানতে পেরেই ট্যুইট করলেন সচিন তেন্ডুলকর। মহারাজকে খেলার মাঠে জড়িয়ে ধরে আছেন সচিন। এই ছবি শেয়ার করে তিনি লিখলেন, "এখুনি জানতে পারলাম সৌরভের অসুস্থতার কথা। তাড়াতাড়ি সেরে ওঠো। আশা করছি আগামী কয়েকদিনেই তুমি একদম সুস্থ হয়ে উঠবে।"

প্রসঙ্গত, আজ দুপুর ১টায় উডল্যান্ডস হাসপতালে নিয়ে আসা হয় সৌরভকে। সে সময় ৪৮ বছর বয়সী মহারাজের পাল্স রেট ছিল ৭০/মিনিট, ব্লাড প্রেসার ছিল ১৩০/৮০ এবং চিকিৎসার বাকি সব কিছুই নিয়ন্ত্রণে ছিল। তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হচ্ছে। হার্ট অ্যাটাক মৃদূ ছিল। এবং তাঁর পরিবারে হৃদরোগের হিস্ট্রি রয়েছে। প্রাথমিক পর্যায়ের অ্যাঞ্জিওপ্লাস্টির চলছে। তাঁর তিনটি আর্টারিতেই ব্লক। একটিতে স্টেন্ট বসানো হয়েছে। ৯০ শতাংশ ব্লকেজ পাওয়া গেল তাঁর একটি আর্টারিতে। প্রয়োজনে তিনটিতেই বসাতে হতে পারে স্টেন্ট।

Published by: Piya Banerjee
First published: January 2, 2021, 5:48 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर