মেরি ক্রিসমাস! সান্তা সাজলেন সচিন, ভক্তদের শুভেচ্ছাবার্তা রোনাল্ডো, জকোভিচদের

মেরি ক্রিসমাস! সান্তা সাজলেন সচিন, ভক্তদের শুভেচ্ছাবার্তা রোনাল্ডো, জকোভিচদের

Photo Source: Twitter

সচিন তেন্ডুলকরের মত কিংবদন্তি সান্তাক্লজ সেজে ভিডিও পোস্ট করেছেন। নকল দাড়ি লাগিয়ে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন মাস্টারব্লাস্টার।

  • Share this:

    #মুম্বই: যতই কঠিন সময় হোক,দিনটা যখন ২৫ ডিসেম্বর তখন মুড একটু অন্যরকম তো হবেই। প্রতিবছরের থেকে এবছর সবদিক থেকেই আলাদা। ভার্চুয়াল হয়ে পড়া পৃথিবীতে মানুষ অনিশ্চয়তাকে সঙ্গী করে বেঁচে আছে। তবু আশা ছাড়তে নেই। অন্ধকারের পর আলোর দিশা দেখার অপেক্ষায় সকলে। রোম থেকে রাঁচি, কলকাতা থেকে ক্যালিফোর্নিয়া- কাটছাঁট করে হলেও বড়দিন পালিত হচ্ছে। এই দিনটায় নিজেদের ভক্তদের কী ভুলে থাকতে পারেন ক্রীড়াব্যক্তিত্বরা? সোশ্যাল মিডিয়ায় অনেকেই বড়দিন উদযাপনের ছবি দিয়েছেন, শুভেচ্ছা জানিয়েছেন ভক্তদের।

    সচিন তেন্ডুলকরের মত কিংবদন্তি সান্তাক্লজ সেজে ভিডিও পোস্ট করেছেন। নকল দাড়ি লাগিয়ে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন মাস্টারব্লাস্টার। লিখেছেন 'এই দিনটি মানুষের আরও কাছাকাছি আসার দিন। সকলে মিলে সেলিব্রেট করুন। আমাদের আশপাশে থাকা মানুষের পাশে দাঁড়ান, যে কোনও উপায়ে।' পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো বান্ধবী জর্জিনা এবং চার সন্তানকে নিয়ে ক্রিসমাস ট্রি-র সামনের ছবি পোস্ট করেছেন। সকলের মধ্যে ভালোবাসা এবং সুস্থতা বজায় রাখার আবেদন করেছেন তিনি।

    প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিং আবার নিজের মা, বাবা এবং ভাই, বোনেদের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘পরিবারের সঙ্গে এই দিনটি কাটাতে পেরে অন্যরকম অনুভূতি হচ্ছে। সকলে ভাল থাকবেন'। সার্বিয়ান টেনিস তারকা নোভাক জোকোভিচ আবার সকলকে সাবধানতা বজায় রেখে সেলিব্রেট করার পরামর্শ দিয়েছেন। 'সেলিব্রেট করুন, কিন্তু সাবধানতা বজায় রেখে' বার্তা জোকারের।

    Photo Source: Twitter Photo Source: Twitter

    সুরেশ রায়না সকলকে এই দিনটি উপভোগ করার আর্জি জানিয়েছেন। পাশাপাশি মানবতার প্রতীক হিসেবে এই দিনটিকে বর্ণনা করেছেন। রোহিত শর্মা রয়েছেন অস্ট্রেলিয়ায়। হোটেলের ঘরে আইসোলেশন পর্ব চলছে তাঁর। সেখান থেকেই স্ত্রী রিতিকা এবং মেয়ের ছবি পোস্ট করে হিটম্যান লিখেছেন, 'তোমাদের মিস করছি'। ভক্তদের উদ্দেশ্যে তাঁর বার্তা,' মেরি ক্রিসমাস। সকলে আনন্দে থাকুন, ভাল থাকুন'।

    রোজকার টেনশন,অনিশ্চয়তা এবং নিত্য দুর্ভোগ হয়তো কমবে না। কিন্তু এই একটি দিন নিজেদের ভক্তদের বার্তা দিয়ে কিছুটা হলেও আনন্দ দিতে পারলেন তারকা ক্রীড়া ব্যক্তিত্বরা।

    Published by:Rohan Chowdhury
    First published: