corona virus btn
corona virus btn
Loading

২৫ তম বিবাহবার্ষিকী! স্ত্রী অঞ্জলিকে চমকে দিলেন সচিন

২৫ তম বিবাহবার্ষিকী! স্ত্রী অঞ্জলিকে চমকে দিলেন সচিন
সচিনের হাতে নিজের তৈরি করা কুলফি।

করোনা সংক্রমণ মোকাবিলায় লকডাউনে সচিনকে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে পোস্ট করতে দেখা গেছে। ২৫ লক্ষ টাকা করে মোট ২৫ লক্ষ টাকা মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন।

  • Share this:

#মুম্বই; চমকে দিলেন সচিন। নিজেদের ২৫তম বিবাহবার্ষিকীতে আমের কুলফি তৈরি করে সারপ্রাইজ দিলেন সচিন তেন্ডুলকর। কুলফি তৈরি করার সম্পূর্ণ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন সচিন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, সচিন বেশ কয়েকটি পাকা আম নিয়ে তার থেকে রস বের করে দুধের সঙ্গে মিশিয়ে কুলফি তৈরি করছেন। আমটির মাথার অংশ থেকে গোল করে কেটে সেখান থেকে রস ও আটি বের করে নিয়ে খোলাটি রাখা হচ্ছে। তারপর দুধ ও আমের রস দিয়ে তৈরি কুলফি সরঞ্জাম ওই আমের খোলার ভেতরেই ভরে ফেলা হচ্ছে। গ্যাসে দুধ গরম করার কাজটিও নিজের হাতে করেছেন  মাস্টার ব্লাস্টার।

তবে, সচিনকে রান্নাঘরে এই কুলফি তৈরিতে সাহায্য করছেন তাঁর মা। এক ঝলক ছেলে অর্জুনকে দেখা যাচ্ছে ভিডিওতে। তবে রান্না ঘরে নেই সচিনের স্ত্রী অঞ্জলি। আসলে নিজের স্ত্রীকে ২৫তম বিবাহবার্ষিকীতে সারপ্রাইজ দিতেই রান্নাঘরে ঢুকে পড়েছেন সচিন। চার ঘণ্টা পর তৈরি হওয়া আমের কুলফি নিজেই খেয়ে পরীক্ষা করছেন বিশ্বকাপজয়ী ক্রিকেটার।

পরিবারের সঙ্গে ভাগ করে এই কুলফিগুলো খাবেন বলে ভিডিওর শেষে জানান সচিন। ২২ গজে সচিনের দাপটের সঙ্গে রান্নাঘরেও মাস্টারের দক্ষতার অদ্ভুত মিল। যে কোনও কাজেই নিজের সেরাটা দেন তিনি।

করোনা সংক্রমণ মোকাবিলায় লকডাউনে সচিনকে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে পোস্ট করতে দেখা গেছে। ২৫ লক্ষ টাকা করে মোট ২৫ লক্ষ টাকা মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করেছেন। হাত ধোয়ার ভিডিও থেকে নিজের চুল কাটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন সচিন। লকডাউনের জেরে মুম্বইয়ের নিজের বাড়িতেই গৃহবন্দি রয়েছেন ভারতের এই তারকা ক্রিকেটার। কিছুদিন আগে সৌরভের বেহালার বাড়িতে বসে খাওয়ার পুরনো ছবিও পোস্ট করেছিলেন সচিন।

Published by: Arka Deb
First published: May 26, 2020, 12:23 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर