Home /News /sports /
Rohit Sharma, Mumbai Indians: ব্যাট হাতে রোহিতের বিস্ফোরণ শুধু সময়ের অপেক্ষা, নিশ্চিত সচিন তেন্ডুলকর

Rohit Sharma, Mumbai Indians: ব্যাট হাতে রোহিতের বিস্ফোরণ শুধু সময়ের অপেক্ষা, নিশ্চিত সচিন তেন্ডুলকর

এভাবেই অনুশীলনে রোহিতকে পরামর্শ দিচ্ছেন সচিন

এভাবেই অনুশীলনে রোহিতকে পরামর্শ দিচ্ছেন সচিন

Sachin Tendulkar and Mahela Jayawardene confident Rohit Sharma will score big soon. ব্যাট হাতে রোহিতের বিস্ফোরণ শুধু সময়ের অপেক্ষা, নিশ্চিত সচিন তেন্ডুলকর

  • Share this:

    পুনে: মুম্বই ইন্ডিয়ান্স পাঁচবারের চ্যাম্পিয়ন। কিন্তু এবার তারা প্রত্যাশিত ছন্দে নেই। চলতি আইপিএলে টানা পাঁচটি ম্যাচে হেরেছে বাণিজ্যনগরের ফ্র্যাঞ্চাইজিটি। সচিন তেন্ডুলকর এই দলের মেন্টর। তাই ক্রিকেটবোদ্ধারা মুম্বইয়ের এই শোচনীয় হাল দেখে বিস্মিত। অধিনায়ক রোহিত শর্মাও ফর্মে নেই। পাঁচটি ম্যাচে তাঁর সংগ্রহ মাত্র ১০৮। গড় ২১. ৬০। হিটম্যানের ফর্ম নিয়ে ক্রিকেটমহলে শুরু হয়েছে চর্চা।

    আরও পড়ুন -SRH vs KKR preview : আজ সামনে হায়দারাবাদ, জয়ের রাস্তায় ফিরতে মরিয়া কলকাতা নাইট রাইডার্স

    বুধবর রাতে পঞ্জাবের কাছে ১২ আররানে হেরে যাওয়ার পরও মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মাহেলা জয়বর্ধনে আস্থা রেখেছেন রোহিতের উপর। তিনি বলেছেন, ওর ফর্ম নিয়ে আমি বিন্দুমাত্র চিন্তায় নেই। ব্যাটসম্যানদের সাময়িক অফ ফর্ম অস্বাভাবিক কিছু নয়। এটা খেলারই অঙ্গ। রোহিতের শুরুটা খারাপ হচ্ছে না। তবে মনঃসংযোগ হারিয়ে হঠাৎ আউট হয়ে যাচ্ছে। এই ব্যাপারে ওকে আরও সতর্ক হতে হবে।

    রোহিতের ফর্মে ফেরাটা স্রেফ সময়ের অপেক্ষা। আমি বরং চিন্তায় আছি চাপের মুখে বোলারদের পারফরম্যান্স নিয়ে। এবার মুম্বইয়ের বোলাররা লাইন-লেংথ মেপে বল করতে ব্যর্থ। লাসিথ মালিঙ্গার অভাব প্রতিটি ম্যাচেই অনুভূত হচ্ছে। নিলামে জোফ্রা আর্চারকে নিলেও তাঁর সার্ভিস মুম্বই এবার পাবে না। রোহিত শর্মা পঞ্জাব ম্যাচ দুরন্ত শুরু করলেও হঠাৎ করে লাফিয়ে ওঠা বল সামলাতে পারেননি।

    তবে কিংবদন্তি সচিন তেন্ডুলকর এরপর প্র্যাকটিসে রোহিতের সঙ্গে আলাদা করে কথা বলেছেন। কোথায় ভুল হচ্ছে বুঝিয়ে দিয়েছেন। রোহিত নিজেও জানেন শুরুতে তিনি যদি একটা বড় ইনিংস খেলতে না পারেন, তাহলে চাপ আছে দলের। তার ওপর অনেকটাই নির্ভর করে মুম্বই ইন্ডিয়ান্স দলের ব্যাটিং। অন্তত কমপক্ষে রোহিত শর্মাকে ১৪ ওভার পর্যন্ত টিকে থাকতে হবে।

    সেটাই মন্ত্র দিয়েছেন সচিন তেন্ডুলকর।পাশাপাশি রোহিত শর্মার পুল শট মারার ক্ষেত্রে শরীরের ব্যালেন্স কোন জায়গায় রাখতে হবে হাতে ধরে বুঝিয়েছেন সচিন। এখন দেখার মাস্টার ব্লাস্টারের পরামর্শ পেয়ে রানের বিস্ফোরণ ঘটাতে পারেন কিনা রোহিত শর্মা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Mumbai Indians, Rohit Sharma

    পরবর্তী খবর