Home /News /sports /
মার্কিন মুলুকে ফের ওপেনারের ভূমিকায় সচিন-সৌরভ

মার্কিন মুলুকে ফের ওপেনারের ভূমিকায় সচিন-সৌরভ

নিখাদ মজা। ওপেনিং করতে না দিলে, সটান কলকাতায় ফিরে আসার হুমকি সৌরভ গঙ্গোপাধ্যায়ের। অন্যদিকে, ট্যুইটে ওপেনিংয়ের জায়গা পাকা করে দিয়ে নিশ্চয়তা সচিন তেন্ডুলকরের। মার্কিন মুলুকে অলস্টার ম্যাচের আগে রঙিন ক্রিকেট দুনিয়া।

  • Last Updated :
  • Share this:

    #কলকাতা:  নিখাদ মজা। ওপেনিং করতে না দিলে, সটান কলকাতায় ফিরে আসার হুমকি সৌরভ গঙ্গোপাধ্যায়ের। অন্যদিকে, ট্যুইটে ওপেনিংয়ের জায়গা পাকা করে দিয়ে নিশ্চয়তা সচিন তেন্ডুলকরের। মার্কিন মুলুকে অলস্টার ম্যাচের আগে রঙিন ক্রিকেট দুনিয়া।

    বিশ্বক্রিকেটে এই পরিচিত দৃশ্যই কী ফের দেখা যাবে? সচিন-সৌরভ জুটি। ১১ নভেম্বর হাউস্টনে অলস্টার ম্যাচ। ব্যাট হাতে ক্রিজে নামার আগেই, মাঠের বাইরে ব্যাট চালালেন সৌরভ। সাফ জানিয়ে দিলেন, মার্কিন মুলুকে ওপেন করতে দিলে, তবেই ব্যাট হাতে নামবেন, না হলে নয়। কলকাতাতে অনুশীলন করার ফাঁকে নেহাতই মজা। সুদূর আমেরিকাকেও সচিন অবশ্য এমন কথায় ছক্কা হাঁকাতে ছাড়লেন না। ট্যুইট করে জানিয়ে দিলেন, ওপেনার সৌরভের জায়গা পাকা। তাঁর আসার অপেক্ষাতেই এখন রয়েছেন তিনি।

    সচিন তেন্ডুলকর বনাম শ্যেন ওয়ার্ন ডুয়েলের প্রথম ম্যাচ অবশ্য ৭ নভেম্বর। সে ম্যাচে মহারাজ না খেললেও, সিরিয়াস মাষ্টার ব্লাস্টার। প্রস্তুতির পাশাপাশি আমেরিকায় খোশমেজাজে সচিন-ওয়ার্ন। দ্বৈরথের আগে নিখাদ বন্ধুত্ব। দু’জনেই ঘুরে এলেন ফেসবুক অফিস। ফ্যানদের সঙ্গে ইচ্ছে মতো সেলফিও তুললেন দুই কিংবদন্তী। ফেসবুক অফিসে কার্যকলাপ দেখার পাশাপাশি মার্কিনি খাওয়া-দাওয়াতেই মজে ছিলেন দুই তারকা। এছাড়াও নিউইয়র্ক টাইমসের অফিসেও যান দু’জনে। এমনকী, দেখা করেন মার্কিন ফুটবল সংস্থার সচিবের সঙ্গেও। বিক্রি করেন ম্যাচের টিকিট।

    First published:

    Tags: Sachin Tendulker, Saurav Ganguly