মুম্বইয়ের রাস্তায় হারিয়ে গেলেন সচিন তেন্ডুলকর ! বাড়ির পথ দেখালেন অটো চালক !

মুম্বইয়ের রাস্তায় হারিয়ে গেলেন সচিন তেন্ডুলকর ! বাড়ির পথ দেখালেন অটো চালক !

সচিন এই গোটা ঘটনা ফেসবুকে শেয়ার করেছেন।

সচিন এই গোটা ঘটনা ফেসবুকে শেয়ার করেছেন।

  • Share this:

    #মুম্বই: সচিন তেন্ডুলকর। ক্রিকেট জগতের সব থেকে উজ্জ্বল নক্ষত্রদের মধ্যে তিনি সব সময় সবার সেরা। শুধু ভারত নয় সারা বিশ্বের কাছে তিনি সব সময় এক রত্ন। তাঁর খেলার ভক্তরা আজও মিস করেন ক্রিকেট মাঠে তাঁকে। তবে তাতে কি সচিন যা করেছেন তাই বা কম কি ! তাঁর সেঞ্চুরি তাঁর ব্যাট সব কিছুই সারা জীবন থেকে যাবে মনে। সচিন এখন পরিবারের সঙ্গে মুম্বইতেই আছেন। ওখানেই তাঁর বাড়ি।  মুম্বইয়ের অলি গলি তাঁর চেনা । কিন্তু জানেন কি সেই মুম্বইয়ের গলিতেই হারিয়ে গেলেন সচিন।

    ক্রিকেটের রাজা সচিন সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। ফেসবুক ও ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই নানা কিছু তিনি শেয়ার করেন। এবার ফেসবুকে শেয়ার করলেন নিজের জীবনের এক অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন তিনি। একটি ভিডিও শেয়ার করেছেন সচিন। নিজের গাড়ি চালিয়ে মুম্বইয়ের কাঁন্দিবলিতে একটি গলির মধ্যে ঢুকেছেন তিনি। এবং সেখানেই রাস্তা হারিয়ে ফেলেন সচিন। মেইন রোডে কিছুতেই যেতে পারছেন না। এদিকে লোককে কিছু বলতেও পারছেন না। যদি তাঁকে চিনে ফেলে কেউ কোনও অঘটন ঘটিয়ে ফেলেন। এমন সময় একজন অটো রিকশা চালক সচিনের গাড়ি দেখে বুঝতে পারেন যে হয়তো উনি রাস্তা ভুল করেছেন। সেই অটো চালক নাম মগ্নেশ, এগিয়ে যান গাড়ির দিকে। কাঁচ নামাতেই সচিনকে চিনে ফেলেন তিনি। এবং তিনি সচিনকে বলেন, 'আপনি আমার অটোর পিছনে আসুন আমি আপনাকে রাস্তায় পৌঁছে দেব।' ওই ব্যক্তি সচিনকে পথ দেখিয়ে নিয়ে যান।

    এর পর রাস্তা চিনতে পারেন সচিন। মগ্নেশ শুধু একটা সেলফি তোলেন সচিনের সঙ্গে।  সচিন এই গোটা ঘটনা ফেসবুকে শেয়ার করেন। যদিও এটি জানুয়ারি মাসে ঘটেছিল তাঁর সঙ্গে। ইতিমধ্যে এই ভিডিও ভাইরাল হয়েছে।

    Published by:Piya Banerjee
    First published: