corona virus btn
corona virus btn
Loading

যুবির কথা মেনে নিয়ে পাল্টা চ্যালেঞ্জ সচিনের ! চোখ বেঁধে ব্যাট বলে মত্ত তেন্ডুলকর !

যুবির কথা মেনে নিয়ে পাল্টা চ্যালেঞ্জ সচিনের ! চোখ বেঁধে ব্যাট বলে মত্ত তেন্ডুলকর !
photo source facebook

এই দারুণ মজার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সচিন তেন্ডুলকর।

  • Share this:

#মুম্বই:  করোনা ভাইরাসের মোকাবিলায় দেশজুড়ে চলছে লকডাউন। মানুষকে গৃ্হবন্দি করে করা হচ্ছে এই ভাইরাসের মোকাবিলা। সিনেমা, সিরিয়াল, ক্রিকেট, ফুটবল, স্কুল, কলেজ, বন্ধুরা মিলে আড্ডা সবই বন্ধ। এই অবস্থায় বাড়িতে থাকাটাও হয়ে উঠতে পারে বিরক্তির। কিন্তু করোনাকে আটকাতে এছাড়া আর কোনও উপায় নেই। তবে বাড়িতে থেকেও মন ভাল রাখা যায় তা করে দেখালেন যুবরাজ সিং, সচিন তেন্ডুলকর।

যুবরাজ নিজের বাড়ির ছাদে খেললেন ব্যাট বলের প্র্যাকটিস। বল মাটিতে পড়তে দিলেন না। বলে গেলেন অনর্গল কথা। কথা বলতে বলতে ব্যাটের ওপর বেশ কিছুক্ষণ রাখলেন বল। এবার সেই চ্যালেঞ্জ অ্যাকসেপ্ট করে সচিন যা করলেন তা সত্যিই অবাক করে। তিনি বল কিছুতেই মাটিতে পড়তে দিলেন না। তাও আবার চোখ বেঁধে। কালো কাপড় দিয়ে নিজের চোখ বেঁধে সমানে খেলে গেলেন ব্যাটে বলে। এই দারুণ মজার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সচিন তেন্ডুলকর। সব শেষে নিজের চোখের কাপড় খুলে দেখালেন সচিন। সেখান থেকে সব কিছুই দেখতে পাচ্ছিলেন তিনি। এই মজার চ্যালেঞ্জ ভিডিও মুহূর্তে ভাইরাল।  সচিনের ভিডিওতে যুবি কমেন্ট করেছেন, "আমি জানি আমি ভুল মানুষকে চ্যালেঞ্জ করেছি। তুমি তো লিজেন্ড। আমার এটা করতে এক সপ্তাহ লাগবে। আমি চেষ্টা করবো।"

 
 
View this post on Instagram
 

I am challenging you back @yuvisofficial, but this time with a twist!! All I can ask everyone to do is take care and stay safe!

A post shared by Sachin Tendulkar (@sachintendulkar) on

Published by: Piya Banerjee
First published: May 17, 2020, 12:16 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर