Home /News /sports /
Roy Krishna : মোহনবাগান অতীত, রয় কৃষ্ণ এবার খেলবেন সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসিতে

Roy Krishna : মোহনবাগান অতীত, রয় কৃষ্ণ এবার খেলবেন সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসিতে

এবার আইএসএলে সুনীল ছেত্রী - রয় কৃষ্ণ জুটি

এবার আইএসএলে সুনীল ছেত্রী - রয় কৃষ্ণ জুটি

Roy Krishna likely to join Sunil Chhetri at Bengaluru FC in ISL transfer. মোহনবাগান অতীত, রয় কৃষ্ণ এবার খেলবেন সুনীল ছেত্রীর বেঙ্গালুরু এফসিতে

  • Share this:

    #বেঙ্গালুরু: আইএসএলের ইতিহাসে অন্যতম সেরা বিদেশি ফুটবলার ধরা হয় তাকে। এটিকের জার্সিতে চ্যাম্পিয়ন হয়েছিলেন। সর্বোচ্চ গোলদাতা হয়েছিলেন। তারপর এটিকে মোহনবাগান ক্লাব তৈরি হওয়ার পর নিজের সেরা ছন্দে ফুটবল খেলেছেন তিনি। কিন্তু তাকে যে এবার রাখা হবে না সেটা আগেই পরিষ্কার করে দিয়েছিলেন নতুন ম্যানেজার হুয়ান।

    কারণ তিনি নাকি তার ফুটবল স্টাইলে মানিয়ে নিতে পারছেন না। তাই এত সফল হওয়া সত্ত্বেও রয় কৃষ্ণকে ধরে রাখার প্রয়োজন মনে করেনি এটিকে মোহনবাগান। সবুজ মেরুন ছাড়ার সময় কিছুটা অভিমানী মনে হয়েছিল তাকে। শোনা যাচ্ছিল ভারতে আর নাও খেলতে পারেন রয় কৃষ্ণ।

    অস্ট্রেলিয়াতে বা মধ্যপ্রাচ্যের ক্লাবের প্রস্তাব ছিল তার কাছে। কিন্তু শেষ পর্যন্ত বেঙ্গালুরু এফসিতে সম্ভবত আসছেন ফিজির তারকা স্ট্রাইকার। সুনীল ছেত্রীর সঙ্গে জুটি বাঁধবেন তিনি। রয় কৃষ্ণ আগেই বলেছিলেন মোহনবাগান ছাড়তে হলে ভারতে যদি তিনি খেলেন, তাহলে প্রথম পছন্দ বেঙ্গালুরু।

    এমনিতেই বেঙ্গালুরু দল দেশ শক্তিশালী। এটিকে মোহনবাগানের প্রবীর দাস এবং জাভি হার্নান্দেজকে আগেই নিয়েছিল তারা। ইস্টবেঙ্গল থেকে হীরা মন্ডল আগেই সই করেছেন এই দলে। তবে বেঙ্গালুরু ছেড়ে দিয়েছে তাদের ব্রাজিলীয় ফুটবলার ক্লেইটনকে। ভারতীয়দের মধ্যে দানিশ ফারুক, উদান্ট সিং, রওশন সিং, লিওন অগ্স্টিনদের মত ফুটবলার রয়েছে বেঙ্গালুরুতে। নতুন ইংরেজ কোচ সাইমন গ্রেসনকে এবার দায়িত্ব দিয়েছে তারা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ISL, Sunil Chhetri

    পরবর্তী খবর