Home /News /sports /
Cristiano Ronaldo, Portugal : উড়ে গেল সুইজারল্যান্ড! রোনাল্ডোর ম্যাজিক দেখে গ্যালারিতে চোখের জলে ভাসলেন মা

Cristiano Ronaldo, Portugal : উড়ে গেল সুইজারল্যান্ড! রোনাল্ডোর ম্যাজিক দেখে গ্যালারিতে চোখের জলে ভাসলেন মা

মাকে গোল উৎসর্গ রোনাল্ডোর

মাকে গোল উৎসর্গ রোনাল্ডোর

Cristiano Ronaldo dedicates his goals to mother Maria Dolores who was in tears. উড়ে গেল সুইজারল্যান্ড! রোনাল্ডোর ম্যাজিক দেখে গ্যালারিতে চোখের জলে ভাসলেন মা

  • Share this:

    পর্তুগাল -৪ সুইজারল্যান্ড -০

    #লিসবন: অসুস্থ শরীর নিয়ে গ্যালারিতে উপস্থিত ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মা ডলোরেস। লিসবনের মাঠে চোখের সামনে ছেলের খেলা দেখা থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেননি। রোনাল্ডো হতাশ করেননি মাকে। জোড়া গোল করেছেন সুইজারল্যান্ডের বিরুদ্ধে। ভাগ্য খারাপ বলে নিশ্চিত হ্যাটট্রিক মিস করেছেন। গ্যালারিতে রোনালদোর গোল দেখে কেঁদে চলেছেন মা।

    আর রোনাল্ডো তাকে গোল উৎসর্গ করলেন। এমনিতে শরীর অসুস্থ বলে রোনাল্ডোর নির্দেশ উত্তেজনা এড়াতে মাকে যেন মাঠে আনা না হয়। কিন্তু এদিন ছেলের জন্য আরও একবার গর্বিত হয়ে গেলেন ডলোরেস। শুরু থেকেই প্রতিপক্ষের উপর চড়াও হয়ে খেলল পর্তুগাল। যার ফলও পেল দ্রুত।

    প্রথমার্ধেই তিন গোলে এগিয়ে গেল তাঁরা। কোনোরকম প্রতিরোধ গড়তে পারেনি সুইজারল্যান্ড। দ্বিতীয়ার্ধে আরও এক গোল দিয়ে নেশন্স লিগের প্রথম জয় নিয়ে মাঠ ছাড়ে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা। এ' লিগের দুই নম্বর গ্রুপের ম্যাচে ঘরের মাঠে সুইজারল্যান্ডের বিপক্ষে ৪-০ ব্যবধানের জয় পেয়েছে পর্তুগাল।

    জোড়া গোল করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। বাকি দুই গোল কারভাহালো ও জোয়াও ক্যানসেলোর। নেশন্স লিগের প্রথম ম্যাচে স্পেনের সঙ্গে ড্র করলেও এ ম্যাচে আর ভুল করেনি পর্তুগাল। আক্রমণাত্মক কৌশলে খেলে ১৫ মিনিটে কারভাহালোর গোলে এগিয়ে যায় পর্তুগাল। এরপর শুরু হয় রোনালদো ম্যাজিক।

    ৩৫ ও ৩৯ মিনিটে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় পর্তুগিজরা। দ্বিতীয়ার্ধেও দাপট চলে পর্তুগালের। ৬৮ মিনিটে ক্যানসেলোর গোল ব্যবধান ৪-০ করে ফেলে। শেষ দিকে সুযোগ তৈরি করেও ব্যবধান বাড়াতে পারেনি পর্তুগাল। সুইজারল্যান্ডও পারেনি ব্যবধান কমাতে।

    ম্যাচ শেষে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জানিয়েছেন পর্তুগাল এই মুহূর্তে শুধু তার ওপর নির্ভরশীল নয়। কোচ ফার্নান্দো দলটাকে তিলে তিলে তৈরি করেছে। অনেকেই হয়তো তাদের বিশ্বকাপে ফেভারিটদের তালিকায় রাখতে চাইছে না। তাদের জন্য রোনাল্ডোর জবাব মুখে নয়, মাঠেই দেওয়ার অপেক্ষায়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Cristiano Ronaldo, Portugal

    পরবর্তী খবর