Home /News /sports /
Samaira Cute Video: 'বাবা কেমন আছে?' রোহিত শর্মার মেয়ের মিষ্টি জবাব মন ভাল করে দেবে

Samaira Cute Video: 'বাবা কেমন আছে?' রোহিত শর্মার মেয়ের মিষ্টি জবাব মন ভাল করে দেবে

Samaira Cute Video: বাবার কথা জিজ্ঞেস করতেই মিষ্টি করে জবাব দিল রোহিত শর্মার মেয়ে সামাইরা। শুনুন।

  • Share this:

    নয়াদিল্লি: লক্ষ লক্ষ ভক্ত তাঁর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত। ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা সম্প্রতি কোভিড পজিটিভ হয়েছিলেন। এখনও পর্যন্ত ম্যানেজমেন্ট স্পষ্ট করেনি, রোহিত শর্মা গত বছরের অসমাপ্ত সিরিজের শেষ টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবেন কি না!

    ১লা জুলাই থেকে খেলা হবে সিরিজের শেষ তথা পঞ্চম টেস্ট। সম্প্রতি রোহিত শর্মাকে থাম্বস-আপ সাইন দিয়ে ছবি পোস্ট করতে দেখা যায়। তার পর থেকে রোহিতকে সুস্থ বল ধরে নিয়েছেন অনেকে।

    রোহিত শর্মার মেয়ে সামাইরার ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিওতে তাকে রোহিতের স্ত্রী রীতিকা এবং ন্যানির সঙ্গে হোটেল থেকে বেরোতে দেখা যাচ্ছে।

    আরও পড়ুন- রাহুল দ্রাবিড়, অনিল কুম্বলের মতো তারকা ক্রিকেটারদের সন্তানরা কী করে? জানেন?

    হোটেল থেকে বেরোনোর ​​সময় গেট-এর পাশে বসা কেউ একজন সামাইরাকে প্রশ্ন করে- "তোমার বাবা কোথায়"। প্রশ্নটি করার সাথে সাথেই সামাইরা থেমে যায় এবং হাসে। এর পর মিষ্টি করে উত্তর দেয় - "বাবা তো রুমে। বাবা করোনা পজিটিভ। তাই ঘরে থাকতে হবে। বাবার শুধুমাত্র একজন যেতে পারবে।"

    সামাইরার এই নিষ্পাপ স্বীকারোক্তির ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় অনেক মানুষের মন জয় করেছে। রোহিত শর্মার ভক্তরা এই ভিডিও লাইক এবং শেয়ার করছেন।

    আরও পড়ুন- ভুবনেশ্বর কুমারের বলের গতি ২০৮ কিমি প্রতি ঘণ্টা! হা হয়ে গেলেন সবাই

    আসলে রোহিতের মেয়ের স্টাইল ইনোসেন্স ভরপুর। ছোট্ট মেয়েটির উত্তর স্পষ্টভাবে তার বেড়ে ওঠা এবং শিক্ষার কথা বলে। সামাইরা যেভাবে একজন অচেনা মানুষের সঙ্গে কথা বলেছেন, তা দেখে অনেকে মুগ্ধ।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Rohit Sharma

    পরবর্তী খবর