Home /News /sports /
Rohit Sharma, IPL : দুরন্ত শতরান দিয়ে আইপিএল শেষ করবেন রোহিত! গ্যারান্টি দিলেন ছেলেবেলার কোচ

Rohit Sharma, IPL : দুরন্ত শতরান দিয়ে আইপিএল শেষ করবেন রোহিত! গ্যারান্টি দিলেন ছেলেবেলার কোচ

রোহিতের ব্যাটে ঝড় দেখছেন ছোটবেলার কোচ

রোহিতের ব্যাটে ঝড় দেখছেন ছোটবেলার কোচ

Rohit Sharma will end this IPL with a brilliant century feels coach Dinesh Lad. দুরন্ত শতরান দিয়ে আইপিএল শেষ করবেন রোহিত! গ্যারান্টি দিলেন ছেলেবেলার কোচ

  • Share this:

    #মুম্বই: ছোটবেলা থেকে হাতের তালুর মতো বড় করেছেন তাকে। একটা সময় আর্থিকভাবে পিছিয়ে পড়া রোহিত শর্মার বাড়ি ফিরতে দেরি হলে থেকে যেতেন কোচ দীনেশ লাদের বাড়িতে। সেই ছাত্রর জগৎজোড়া নাম। ভারতীয় ক্রিকেটের অধিনায়ক। ক্রিকেট দুনিয়া হিটম্যান। রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ানস এবার নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারেনি। টানা ৮ ম্যাচ হেরে শেষ দুটি ম্যাচে রাজস্থান এবং গুজরাতের বিরুদ্ধে জয় এসেছে। দীনেশ লাড মনে করেন রোহিত শর্মা খারাপ ব্যাটিং করছেন না। কিন্তু বড় ইনিংস আসছে না।

    আরও পড়ুন - Alex Morgan : হলিউড নায়িকারা ফেল ! চিনে নিন বিশ্বের সবচেয়ে সেক্সি মহিলা ফুটবলারকে

    তিনি মিষ্টি হাতে থাকা বাকি চারটে ম্যাচের অন্তত একটিতে শতরান করবেন রোহিত। তিনি চোখ বন্ধ করলেই দেখতে পাচ্ছেন। মুম্বই থেকে ফোনে জানাবেন সে কথা। দীনেশ মনে করেন গুজরাত ম্যাচে বেশ কিছু দেখার মত শট খেলেছেন রোহিত শর্মা। তবে রশিদ খানের বলে রিভার্স সুইপ মারতে যাওয়া উচিত হয়নি। তবে যেহেতু ছোটবেলা থেকে চেনেন রোহিত শর্মাকে, তাই বলে দিলেন এবারের আইপিএলে রোহিতের সেঞ্চুরি আসন্ন।

    পায়েল মুভমেন্ট ঠিকঠাক হচ্ছে, শট খেলার সময় শরীরের ব্যালেন্স সঠিক আছে। মাথার পজিশন ঠিকঠাক আছে। টাইমিং হচ্ছে। তাই তিনি লিখে সই করে দিতে পারেন হাতে থাকা চার ম্যাচে রোহিত সেঞ্চুরি করবেন। তবে আইপিএলের শেষ লগ্নে রোহিত শর্মার রানে ফেরা ভারতীয় দলের পক্ষে ভাল লক্ষণ মনে করেন দীনেশ।

    অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপের আগে রোহিত নিজের সেরা ফর্মে পৌঁছে যাবেন নিশ্চিত ছেলে বেলার কোচ দীনেশ লাড। এর মধ্যে আইপিএল শেষ হলে রোহিতের সঙ্গে কথা বলার ইচ্ছে আছে দীনেশের। শেষবার ইংল্যান্ডের মাটিতে কোচের পরামর্শ মেনেই পাঁচটি শতরান করেছিলেন রোহিত। এবারও সেরকম কিছু হলে অবাক হওয়ার কিছু থাকবে না।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Rohit Sharma

    পরবর্তী খবর