Home /News /sports /
Rohit Sharma: ক্যাচ মিসের প্রদর্শনী! ফিল্ডিং নিয়ে অখুশি রোহিত শর্মা দিলেন কড়া বার্তা

Rohit Sharma: ক্যাচ মিসের প্রদর্শনী! ফিল্ডিং নিয়ে অখুশি রোহিত শর্মা দিলেন কড়া বার্তা

জিতলেও জঘন্য ফিল্ডিং নিয়ে চিন্তিত রোহিত

জিতলেও জঘন্য ফিল্ডিং নিয়ে চিন্তিত রোহিত

Rohit Sharma unhappy with the below standard fielding and dropped catches. ক্যাচ মিসের প্রদর্শনী! ফিল্ডিং নিয়ে অখুশি রোহিত শর্মা দিলেন কড়া বার্তা

  • Share this:

    #লন্ডন: রোহিত শর্মা ফিরে আসতেই ভারতের সৌভাগ্য ফিরে এল বলা যায়। টস এবং ম্যাচ দুটোই জিতেছে ভারত। ক্যাপ্টেন হিসেবে রোহিত সৌভাগ্যের প্রতীক তাতে সন্দেহ নেই। ব্যাটে-বলে অনবদ্য হার্দিকের সৌজন্যে ৫০ রানে হাসতে হাসতে ম্যাচ জেতে ভারত। ম্যাচের শেষে স্বাভাবিক ভাবেই পরিতৃপ্ত ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। তিনি বলেন যে প্রথম থেকেই আজ ভাল খেলা হয়েচে।

    পাটা পিচ থাকায় ব্যাটাররা মারমুখী মানসিকতা নিয়ে গিয়েছিলেন। তবে কখনো তাঁরা নিয়ন্ত্রণ হারাননি বলেই দাবি রোহিতের। অধিনায়কের যুক্তি যে তারা ক্রিকেটিং শটই খেলেছিলেন প্রথম থেকে। বেসিকসের ওপর জোর দিয়ে পাওয়ার প্লে-অর্থাৎ প্রথম ছয় ওভারে বেশি রান করা যে খুব গুরুত্বপূর্ণ, সেই কথা বলেন রোহিত। তবে সবদিন যে ঝুঁকি কাজে আসবে সেটা নয়।

    তিনি বলেন যে এটাই খেলার চ্যালেঞ্জ। সব প্লেয়ারকে সেই মানসিকতা নিয়েই চলতে হবে বলে জানান রোহিত শর্মা। হার্দিক পান্ডিয়াকে প্রশংসায় ভরান রোহিত শর্মা। হালে হার্দিকের নের্তৃত্বে আইপিএল জিতেছে নয়া দল গুজরাত। সেখানেও উজ্জ্বল ছিলেন হার্দিক। সেই কথার উল্লেখ করে রোহিত বলেন, আইপিএল থেকে আন্তর্জাতিক অবধি যেভাবে হার্দিক নিজেকে তৈরি করেছে, সেটা অসাধারণ।

    রোহিত বলেন বোলিংয়ে অনেকটা উন্নতি করার ইচ্ছা ছিল হার্দিকের এবং চোট সারিয়ে প্রত্যাবর্তনের পর সেটাই করছেন তিনি। শুধু বলেই জোর বাড়েনি, নতুন ভ্যারিয়েশনও এসেছে এবং তার লাভও পাচ্ছেন হার্দিক। এদিন উইকেটরক্ষক সহ বিভিন্ন ফিল্ডাররা একাধিক ক্যাচ ফেলেন। সেই নিয়ে বেশ কড়া প্রতিক্রিয়া অধিনায়কের।

    তিনি বলেন যে সাধারণত ভারতীয়রা ভাল ফিল্ডিং করেন। কিন্তু আজ সেটা হয়নি ও সেই জন্য তিনি লজ্জিত। ওই ক্যাচগুলি নিশ্চিত ভাবেই ধরা উচিত ছিল। দীনেশ কার্তিক একাই তিনটি ক্যাচ মিস করলেন। দীপক হুদা, চাহালরাও সহজ ক্যাচ ফেলেছেন। এই পর্যায়ে যেটা দৃষ্টিকটু। সব মিলিয়ে প্রথম দলের অনেকে না থাকলেও যেভাবে রোহিতরা জিতেছেন, সেটা নিশ্চিত ভাবেই অনেকটা কনফিডেন্স দেবে তাদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Rohit Sharma

    পরবর্তী খবর