Home /News /sports /
Rohit Sharma covid : দুঃসংবাদ ভারতীয় শিবিরে! করোনায় কাবু রোহিত শর্মা, সম্ভাব্য অধিনায়ক বুমরাহ

Rohit Sharma covid : দুঃসংবাদ ভারতীয় শিবিরে! করোনায় কাবু রোহিত শর্মা, সম্ভাব্য অধিনায়ক বুমরাহ

করোনায় কাবু অধিনায়ক রোহিত শর্মা

করোনায় কাবু অধিনায়ক রোহিত শর্মা

Rohit Sharma test positive for Covid 19 virus and becomes doubtful for test. দুঃসংবাদ ভারতীয় শিবিরে! করোনায় কাবু রোহিত শর্মা

  • Share this:

    #লন্ডন: এরকম একটা ঘটনা ঘটতে পারে আগে থেকেই আন্দাজ করেছিল বিসিসিআই। ইংল্যান্ডমাস পৌঁছানোর পর থেকে নিয়মকানুন না মেনে দর্শকদের সঙ্গে দেদার ছবি তুলে বেড়াচ্ছিলেন বিরাট কোহলি রোহিত শর্মা। এমনিতেই নতুন করে ইউনাইটেড কিংডমে করোনা মাথা ছাড়া দিয়েছে। তাই সাবধান করে দেওয়া হয়েছিল ভারতীয় ক্রিকেটারদের। কোভিড প্রটোকল মেনে চলার নির্দেশ দেওয়া হয়েছিল। যা ভয় ছিল তাই হল।

    ভারত বনাম ইংল্যান্ড পঞ্চম টেস্টের সঙ্গে করোনা যেন সমার্থক হয়ে উঠেছে। গত বছর ইংল্যান্ডে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গিয়েছিল ভারত। প্রথম চারটি টেস্ট নির্বিঘ্নেই হয়। কিন্তু পঞ্চম টেস্টের আগে করোনার প্রাদুর্ভাব বাড়ায়, সেটি স্থগিত হয়ে যায়। সেই টেস্টটিই ১ জুলাই থেকে শুরু হওয়ার কথা। তার আগে ফের করোনা আতঙ্ক।

    বিসিসিআই তাদের টুইটার হ্যান্ডলের মাধ্যমে জানিয়েছে, শনিবার একটি র‌্যাপিড অ্যান্টিজেন টেস্ট করার পরে ক্যাপ্টেন রোহিত শর্মার কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তিনি এই মুহূর্তে টিম হোটেলে আইসোলেশনে রয়েছেন এবং বিসিসিআই মেডিকেল টিমের তত্ত্বাবধানে রয়েছেন।

    এর কিছুদিন আগে ভারতীয় দল ইংল্যান্ড সফর করার ঠিক আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন রবিচন্দ্রন অশ্বিন। তবে তিনি পুরো সুস্থ হয়ে সম্প্রতি ভারতীয় শিবিরে যোগ দেন। কিন্তু করোনা পিছন ছাড়ছে না ভারতীয় দলের। রোহিত শর্মা ইংল্যান্ডের কাউন্টি ক্লাব লেস্টারশায়ারের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচ খেলতে ব্যস্ত ছিলেন।

    আসলে বার্মিংহামের এজবাস্টনে শুরু হতে চলা টেস্টের আগে প্রস্তুতির জন্য চার দিনের এই ম্যাচটি খেলছে ভারত। রোহিত বৃহস্পতিবার প্রথম ইনিংসে ব্যাট করলেও, শনিবার ভারতের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামেননি। তবে ইন ইন্ডিয়া সূত্রের খবর শরীরে সেভাবে দুর্বলতা নেই রোহিত শর্মার।

    হাতে চারটে দিন সময় আছে। তার মধ্যে সুস্থ হয়ে উঠলে রোহিত শর্মা মাঠে নামবেন। সেটা সম্ভব না হলে দলকে নেতৃত্ব দিতে দেখা যেতে পারে জসপ্রীত বুমরাহকে। সেক্ষেত্রে কপিল দেবের পর প্রথম কোন ফাস্ট বোলার ভারতের অধিনায়ক হবেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Corona Virus COVID 19, Rohit Sharma

    পরবর্তী খবর