Home /News /sports /
Rohit Sharma : ছিটকে গেলেন রোহিত! ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতকে নেতৃত্ব দেবেন বুমরাহ

Rohit Sharma : ছিটকে গেলেন রোহিত! ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতকে নেতৃত্ব দেবেন বুমরাহ

ইংল্যান্ডের বিরুদ্ধে নেই রোহিত, ক্যাপ্টেন বুমবুম

ইংল্যান্ডের বিরুদ্ধে নেই রোহিত, ক্যাপ্টেন বুমবুম

Rohit Sharma out of Edgbaston Test against England as Jasprit Bumrah will captain India. ছিটকে গেলেন রোহিত! ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতকে নেতৃত্ব দেবেন বুমরাহ

  • Share this:

    #লন্ডন: পরিস্থিতি যে এরকম হতে পারে সেটা আগেই আন্দাজ করা গিয়েছিল। সেটাই হল শেষ পর্যন্ত। ইংল্যান্ডের বিরুদ্ধে শুক্রবার থেকে শুরু হতে চলা এজবাস্টন টেস্ট ম্যাচে খেলতে পারবেন না রোহিত শর্মা। টিম ইন্ডিয়ার সূত্রের খবর এখনো পর্যন্ত আইসোলেশনেই আছেন রোহিত। শরীরে সেভাবে কোনো অসুবিধে নেই। কিন্তু ম্যাচ ফিট হয়ে নামার জন্য কমপক্ষে দুটি নেগেটিভ আরটিপিসিআর রিপোর্ট প্রয়োজন, যেটা এখনও পাওয়া যায়নি।

    তাই আর হাতে মাত্র একটি দিন থাকার কারণে বিসিসিআই কর্তারা সিদ্ধান্ত নিয়েই ফেললেন। চেয়ারম্যান অফ সিলেক্টর চেতন শর্মা লন্ডনে পৌঁছেছেন। তিনি ক্রিকেটারদের সাথে আলাদা করে কথা বলেছেন। সেই সভাতেই জানিয়ে দেওয়া হয়েছে বিসিসিআই জসপ্রীত বুমরাহকেই অধিনায়ক হিসেবে চাইছে।

    কারণ তার আগ্রাসী মনোভাব এবং ইংল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত বল করার ট্র্যাক রেকর্ড রয়েছে। ঋষভ পন্থ নিয়ে নাম উঠলেও তার কম অভিজ্ঞতার কারণে তাকে ভাবা হচ্ছে না অধিনায়ক হিসেবে। তাহলে শুভমন গিলের সঙ্গে ওপেন করবেন কে? আগারওয়াল পৌঁছে গেলেও তিনি ইংল্যান্ডে ওয়ার্ম আপ ম্যাচ খেলতে পারেননি।

    তাই ফর্মে থাকা কে এস ভরত সম্ভবত নামবেন ওপেন করতে। কারণ লিস্টারশায়ার ম্যাচে দুটো ইনিংসে তিনি ধারাবাহিক রান করেছিলেন। কর্নাটকের উইকেট রক্ষক ব্যাটসম্যান ভরসা দিয়েছেন রাহুল দ্রাবিড়কে। রোহিত খেলতে না পারা ভারতের কাছে বড় ধাক্কা। কিন্তু রাহুল দ্রাবিড় মনে করছেন তার দল রোহিতের না থাকা ঢেকে দেবে।

    যারা আছে তারা নিজেদের প্রমাণ করার জন্য যথেষ্ট। এদিকে ইংল্যান্ডের অধিনায়ক বেন স্টোকস জানিয়েছেন ভারতের বিরুদ্ধে আগ্রাসী ক্রিকেট খেলবে। সম্প্রতি নিজেদের ঘরের মাঠে নিউজিল্যান্ডকে ৩-০ ব্যবধানে হারিয়েছে ইংল্যান্ড।

    কোচ হিসেবে ব্রেন্ডন ম্যাককালাম আসার পর ইংলিশ দলের আগ্রাসী ভাব বেড়ে গিয়েছে। তবে সেটা নিয়ে অবশ্য চিন্তিত নন রাহুল দ্রাবিড় এবং ভারতীয় টিম ম্যানেজমেন্ট। মুখে নয়, লড়াইটা মাঠে হবে বলছেন তারা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Jasprit Bumrah, Rohit Sharma

    পরবর্তী খবর