Home /News /sports /
Rohit on Virat Kohli : বিরাট নিয়ে ফের প্রশ্ন, মেজাজ হারালেন রোহিত শর্মা! যা বললেন ভারত অধিনায়ক

Rohit on Virat Kohli : বিরাট নিয়ে ফের প্রশ্ন, মেজাজ হারালেন রোহিত শর্মা! যা বললেন ভারত অধিনায়ক

বিরাট নিয়ে প্রশ্ন করায় সপাটে জবাব দিলেন রোহিত

বিরাট নিয়ে প্রশ্ন করায় সপাটে জবাব দিলেন রোহিত

Rohit Sharma optimistic about Virat Kohli even after defeat at second ODI. বিরাটের পাশে ছিলাম এবং থাকব, সাফ জবাব রোহিতের

  • Share this:

    #লন্ডন: ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে কুঁচকিতে চোট পান বিরাট কোহলি। চোটের কারণে বিরাট কোহলি ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ানডে খেলতে না পারলেও দ্বিতীয় ওয়ানডেতে কোহলি মাঠে ফিরেছেন। এই ম্যাচে কোহলিও ভাল শুরু করলেও বড় ইনিংস খেলতে পারেননি। এই ম্যাচে কোহলি ২৫বল খেলে তিনটি চারের সাহায্যে ১৬রান করেন। দেখে মনে হচ্ছিল আজ বোধহয় সমস্ত সমালোচনার যোগ্য জবাব দেবেন তিনি।

    কারণ তিনখানা বাউন্ডারি দেখার মত মারেন কোহলি। কিন্তু তারপরেই আবার সেই পুরনো রোগ। বাইরের বলে খোঁচা দিয়ে আউট হলেন। দ্বিতীয় ম্যাচে টিম ইন্ডিয়ার হারের পর সাংবাদিক সম্মেলনে আসেন অধিনায়ক রোহিত শর্মা। সাংবাদিক সম্মেলনে ফের একবার বিরাটের ফর্ম নিয়ে প্রশ্ন করা হয় রোহিত শর্মাকে। কিন্তু এবার প্রশ্ন শোনার আগেই রেগে যান হিটম্যান।

    পরে কোহলির ফর্ম নিয়ে কথা বলতে গিয়ে রোহিত বলেন, কেন এই বিষয়টা নিয়ে বারবার কথা হচ্ছে। ঠিক আছে প্রশ্ন করুন। এর পরে সাংবাদিকের প্রশ্ন শুনে হিটম্যান বলেন, বিরাট অনেক ম্যাচ খেলেছে,সে বহু বছর ধরে খেলছে এবং সে খুব ভাল ব্যাটসম্যান। তার কোনো আশ্বাসের প্রয়োজন নেই।

    আমি গত সংবাদ সম্মেলনেও বলেছিলাম যে ফর্ম উঠা নাম করতেই পারে। প্লেয়ারের ক্লাসটাই আসল। সব খেলোয়াড়ের ক্যারিয়ারেই এমনটা হয়। সে দলের হয়ে অনেক ম্যাচ জিতিয়েছে,তাই ফর্মে ফিরতে তার দরকার মাত্র একটা বা দুটো ভাল ম্যাচ। আজ অনেক ক্রিকেট পন্ডিত যারা সমালোচনা করছেন, নিজেদের ক্যারিয়ারে তারাও কিন্তু খারাপ সময়ের মধ্যে দিয়ে গেছেন।

    বিরাট কোহলির ব্যাপার নিয়ে এইটুকু বলতে পারি আমরা ওর উপর বিশ্বাস হারায়নি। জানি ও তাড়াতাড়ি নিজের সেরা ছন্দে ফিরবে। সেটা হলে আমাদের দলের পক্ষেই ভাল। আর এই বিষয়টা নিয়ে দয়া করে প্রশ্ন না করলেই ভাল হয়।

    কারণ যতবার প্রশ্ন করবেন এর বাইরে অন্য উত্তর আমি দিতে পারব না। আগেও বলেছি, দলের বাইরের উপদেশ আমরা শুনি, কিন্তু সেটা নিয়ে গভীরভাবে চিন্তা করি না। সমালোচনা করতেই পারেন। কিন্তু নিজেদের ভাবনা থেকে আমরা সরে যাব না।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Rohit Sharma, Virat Kohli

    পরবর্তী খবর