Home /News /sports /
Rohit Sharma : বিদেশে রান করার ক্ষেত্রে বিরাটের থেকে অনেক এগিয়ে রোহিত, বলছেন শোয়েব

Rohit Sharma : বিদেশে রান করার ক্ষেত্রে বিরাটের থেকে অনেক এগিয়ে রোহিত, বলছেন শোয়েব

পাকিস্তানি বোলারদের রোহিত শর্মা হইতে সাবধান বার্তা আখতারের

পাকিস্তানি বোলারদের রোহিত শর্মা হইতে সাবধান বার্তা আখতারের

Rohit Sharma much more dangerous batsman in overseas condition says Shoaib Akhtar. বিদেশে রান করার ক্ষেত্রে বিরাটের থেকে অনেক এগিয়ে রোহিত, বলছেন শোয়েব

  • Share this:

    #লাহোর: সম্প্রতি সৌদি আরবে হজ করতে গিয়েছিলেন শোয়েব আখতার। পাকিস্তানে ফিরে এসে আবার মন দিয়েছেন ক্রিকেটে। বিভিন্ন চ্যানেল এবং সংবাদ মাধ্যমে ইন্টারভিউ দিচ্ছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। একটি সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকার শোয়েব জানিয়েছেন বিরাট কোহলি যথেষ্ট লড়াকু ক্রিকেটার। তিনি নিশ্চিত বিরাট নিজের সেরা ছন্দে ফিরবেন।

    আরও পড়ুন - Sanath Jayasuriya : এশিয়া কাপ হাতছাড়া হলে আর্থিক সমস্যা বাড়বে! ভারতের কাছে সাহায্য চাইলেন জয়সূর্য

    বিশেষ করে বিরাট কোহলির লড়াকু মানসিকতা তাকে বরাবর আকৃষ্ট করে। কিন্তু একজন ক্রিকেটপ্রেমী হিসেবে রোহিত শর্মার ব্যাটিং দেখা তিনি বেশি উপভোগ করেন। শোয়েব স্পষ্ট জানিয়েছেন বিরাট কোহলি, তার ব্যাটিং মূলত শক্তি নির্ভর এবং সিঙ্গল, ডবল নিয়ে চালিয়ে যেতে পছন্দ করেন। সেখানে রোহিত শর্মা সম্পূর্ণ নির্ভর করেন টাইমিং এর ওপর।

    একবার উইকেটে দাঁড়িয়ে গেলে ব্যাটসম্যান হিসেবে রোহিত শর্মা বেশি বিপদজনক। কারণ বল লেটে খেলার দক্ষতা রোহিতের অনেক বেশি। বিশেষ করে তার পুল শট দেখতে দারুন লাগে। এই মুহূর্তে বিশ্ব ক্রিকেটে যে কজন ব্যাটসম্যান আছেন, পরিসংখ্যান বাদ দিয়ে শুধু চোখ মেলে দেখার জন্য রোহিত শর্মাকে এক নম্বরে রাখছেন শোয়েব।

    পাকিস্তানের প্রাক্তন তারকা ব্যাটসম্যান ইনজামাম উল হকের সঙ্গে রোহিত শর্মার খেলার মিল আছে মনে করেন শোয়েব। তিনি যদি আজকে বল করতেন তাহলে বিরাটের তুলনায় রোহিতকে আউট করলে বেশি খুশি হতেন জানিয়েছেন শোয়েব। তবে এটা ঠিক, পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় ব্যাটসম্যান হিসেবে রোহিতের তুলনায় পরিসংখ্যানে এগিয়ে বিরাট কোহলি। আসলে বাঁহাতি ফাস্ট বোলারদের বিপক্ষে প্রথম দিকে একটু দুর্বল থাকেন রোহিত শর্মা।

    তবে এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচে পাকিস্তানি বোলারদের প্রধান পরীক্ষা নেবেন এই দুই সিনিয়র ভারতীয় ব্যাটসম্যান তাতে সন্দেহ নেই আখতারের। স্মৃতিচারণ করে তিনি জানিয়েছেন একবার অস্ট্রেলিয়ায় আজ থেকে বছর পাঁচের আগে রোহিত শর্মাকে তিনি জানিয়েছিলেন ভবিষ্যতে পৃথিবীর সেরা ব্যাটসম্যান হবেন রোহিত।

    শোয়েব জানিয়েছেন তার ভবিষ্যৎ বাণী এভাবে মিলে যাওয়ায় তিনি খুব খুশি। তার মতে ভারত বনাম পাকিস্তান ম্যাচে এবার জমজমাট লড়াই হবে। কারণ আগেরবার টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের কাছে ১০ উইকেটে হারের বদলা নিতে মরিয়া থাকবে ভারত।

    তবে পাকিস্তান বোলারদের রোহিত শর্মা হইতে সাবধান বার্তা দিয়েছেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস। প্রথম তিন ওভারে রোহিত শর্মাকে আউট করতে না পারলে পাকিস্তানের ভাগ্যে দুঃখ আছে মনে করেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Rohit Sharma, Shoaib Akhtar, Virat Kohli

    পরবর্তী খবর