হিটম্যানের প্রত্যাবর্তনে চনমনে ভারত, চোটে ছিটকে গেলেন উমেশ

হিটম্যানের প্রত্যাবর্তনে চনমনে ভারত, চোটে ছিটকে গেলেন উমেশ

photo source/firstpost

টিম হোটেলে নিভৃতবাস পর্ব কাটিয়ে যোগ দিয়েছেন রোহিত শর্মা। হিটম্যান দলে ফেরায় আত্মবিশ্বাস বেড়ে গিয়েছে ভারতের।

  • Share this:

    #মেলবোর্ন: মেলবোর্নে বক্সিং ডে টেস্ট জেতার পর ভারতীয় দলের সামনে এবার নতুন চ্যালেঞ্জ। মিশন সিডনি অপেক্ষা করছে অজিঙ্কা রাহানের দলের জন্য। আগামী ৭ জানুয়ারি থেকে তৃতীয় টেস্ট শুরু হচ্ছে সিডনিতে। তার আগে নতুন অক্সিজেন পেয়ে চনমনে ভারতীয় শিবির। টিম হোটেলে নিভৃতবাস পর্ব কাটিয়ে যোগ দিয়েছেন রোহিত শর্মা। হিটম্যান দলে ফেরায় আত্মবিশ্বাস বেড়ে গিয়েছে ভারতের। কিন্তু দল নির্বাচন নিয়ে কিছু প্রশ্ন থাকছে। রোহিত কার জায়গায় খেলবেন? তাঁকে কী ওপেন করানো হবে, নাকি মিডল অর্ডারে দলের ভারসাম্য বাড়াতে নামানো হবে?

    কেউ কেউ মনে করছেন দীর্ঘদিন ক্রিকেটের বাইরে থাকায় অস্ট্রেলিয়ার ফাস্ট বোলারদের সামনে না নামিয়ে তাঁকে মিডল অর্ডারে নামানো হোক। আগারওয়াল ছন্দে নেই। হনুমান বিহারি নজরকাড়া পারফরম্যান্স করতে ব্যর্থ। তাই এই দুটো জায়গায় পরিবর্তন আসতে পারে। রোহিতের পাশাপাশি কে এল রাহুল দলে ফিরতে পারেন। সেক্ষেত্রে শুভমান গিল এবং রাহুল ওপেন করবেন। প্রাক্তন ক্রিকেটাররা এটাই সঠিক কম্বিনেশন মনে করছেন। রোহিতকে টিম হোটেলে সতীর্থরা স্বাগত জানিয়েছেন। রবীন্দ্র জাদেজা থেকে ব্যাটিং কোচ বিক্রম রাঠোর দীর্ঘক্ষণ কথা বলেন রোহিতের সঙ্গে।

    মজা করে রবি শাস্ত্রী বলেন,"বন্ধু দেখে মনে হচ্ছে তোমার বয়স কমে গিয়েছে"। বুমরাহ জড়িয়ে ধরেন হিটম্যানকে। ভারতীয় অধিনায়ক রাহানে জানিয়েছেন বাকি দুটো টেস্টের জন্য সকলে নিজেদের উজাড় করে দিতে তৈরি। মেলবোর্ন থেকে পাওয়া আত্মবিশ্বাস সিডনিতেও বজায় রাখার চেষ্টা করবে দল কথা দিয়েছেন তিনি। এদিকে ভারতীয় শিবিরের জন্য খারাপ খবর মেলবোর্ন টেস্টে পাওয়া। কাফ মাসলের চোটের কারণে দেশে ফিরে আসছেন উমেশ যাদব। মেডিকেল টিম জানিয়েছে জোর করে খেললে উমেশের পায়ের ক্ষতি হতে পারে।

    তাছাড়া দেশের মাটিতে ইংল্যান্ড সিরিজের কথা ভেবে আর ঝুঁকি নিতে চায়নি টিম ম্যানেজমেন্ট। এমনিতেই ইশান্ত এবং শামি ছাড়াই খেলছিল ভারত। বুমরাহ এবং সিরাজ ছাড়া ফাস্ট বোলার হিসেবে রয়েছেন নটরাজন। সীমিত ওভারের ক্রিকেটে এই সিরিজেই অভিষেক হয়েছিল তামিলনাড়ুর পেসারের। দুরন্ত বল করে নজর কেড়েছিলেন তিনি। সম্ভবত উমেশ যাদবের জায়গায় তাঁকেই খেলানো হবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    লেটেস্ট খবর