• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • ROHIT SHARMA JASPRIT BUMRAH SURYAKUMAR YADAV REACHES ABU DHABI TO PLAY IPL 2021 SMJ

IPL 2021: সপরিবারে UAE পৌঁছলেন রোহিত শর্মা, কতদিন কোয়ারেন্টাইন থাকতে হবে জানেন?

Rohit Sharma: আবু ধাবিতে পৌঁছলেন হিটম্যান। আইপিএলের দামামা বেজে গেল।

Rohit Sharma: আবু ধাবিতে পৌঁছলেন হিটম্যান। আইপিএলের দামামা বেজে গেল।

  • Share this:

    #আবু ধাবি: আইপিএলের দ্বিতীয় পর্ব খেলার জন্য সংযুক্ত আরব আমিরশাহীতে পৌছলেন মুম্বাই ইন্ডিয়ান্স-এর অধিনায়ক রোহিত শর্মা, পেসার জসপ্রীত বুমরাহ ও ব্যাটসম্যান সূর্য কুমার যাদব। শনিবার এই তিন ক্রিকেটার সপরিবারে আবু ধাবি পৌঁছেছেন। চার্টার্ড ফ্লাইট-এর মাধ্যমে তাঁদের আবু ধাবিতে নিয়ে আসার উদ্যোগ নিয়েছিল মুম্বাই ফ্র্যাঞ্চাইজি। করোনার দ্বিতীয় ঢেউয়ের মাঝে বন্ধ হয়ে গিয়েছিল আইপিএল। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএলে দ্বিতীয় পর্ব। ইংল্যান্ডে ভারতীয় দলের সঙ্গে ছিলেন রোহিত, বুমরাহ, সূর্যকুমার। পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন দল মুম্বাই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেন রোহিত শর্মা তাঁর স্ত্রী রীতিকা ও মেয়ে সামাইরাকে নিয়ে আবু ধাবি পৌঁছেছেন। শনিবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন হিটম্যান। মুম্বাই ইন্ডিয়ান্স- এর ব্যানার এর নিচে দাঁড়িয়ে সেই ছবি তুলেছেন রোহিত। আরও পড়ুন- ৩০ কোটি টাকার অ্যাপার্টমেন্ট, রোহিত শর্মার বাড়ির অন্দরমহল দেখে অবাক হবেন

    ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের পঞ্চম ম্যাচ বাতিল হওয়ার পরই বহু ভারতীয় ক্রিকেটার চার্টার্ড ফ্লাইটের মাধ্যমে আবু ধাবি পৌঁছেছেন। কোনও ফ্র্যাঞ্চাইজি করোনার মধ্যে ক্রিকেটারদের স্বাস্থ্য নিয়ে ঝুঁকি নিতে চাইছে না। জানা গিয়েছে, ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং পেসার মহম্মদ সিরাজ সংযুক্ত আরব আমিরশাহীতে পৌঁছানোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন। আরসিবি তাদের জন্য চার্টার্ড ফ্লাইট-এর ব্যবস্থা করবে বলে জানা যাচ্ছে। রবিবার সকালে এই দুই তারকা ক্রিকেটার আবু ধাবি পৌঁছাবেন বলে খবর।

    ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়ার পর থেকেই আইপিএলের ফ্রাঞ্চাইজিগুলি তাদের ক্রিকেটারদের ইংল্যান্ড থেকে আরব আমিরশাহী নিয়ে আসার পরিকল্পনা শুরু করেছে। জানা গিয়েছে, প্রতিটি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটারদের rt-pcr টেস্ট করাবে। আপাতত আরব আমিরশাহীতে পৌঁছে ছয়দিন কোয়ারেন্টাইন-এ থাকতে হবে ক্রিকেটারদের। মুম্বাই ফ্র্যাঞ্জাইজির তরফে জানানো হয়েছে, রোহিত, সূর্যকুমার, বুমরাহদের প্রত্যেকের করোনা রিপোর্ট নেগেটিভ। তবুও নিয়মমাফিক প্রতিটি ক্রিকেটারকে বাধ্যতামূলক ৬ দিীনের কোয়ারেন্টাইন পর্বে থাকতে হবে। বিসিসিআই এবার জৈব সুরক্ষা বলয়ের ব্যাপারে কড়া নজর রাখবে বলে খবর। করোনা বিধি ভাঙলে যে কোনও ক্রিকেটারের শাস্তি হতে পারে বলেও জানা যাচ্ছে।
    Published by:Suman Majumder
    First published: