Home /News /sports /
Rohit Sharma : রোহিতের ছক্কায় আঘাত পাওয়া শিশুকে চকলেট এবং টেডি বিয়ার উপহার হিটম্যানের! জিতে নিলেন মন

Rohit Sharma : রোহিতের ছক্কায় আঘাত পাওয়া শিশুকে চকলেট এবং টেডি বিয়ার উপহার হিটম্যানের! জিতে নিলেন মন

আঘাত প্রাপ্ত শিশুকে উপহার দিচ্ছেন রোহিত

আঘাত প্রাপ্ত শিশুকে উপহার দিচ্ছেন রোহিত

Rohit Sharma gifted chocolates and teddy bear to the child who was hit by his six. রোহিতের ছক্কায় আঘাত পাওয়া শিশুকে চকলেট এবং টেডি বিয়ার উপহার হিটম্যানের!

  • Share this:

    #লন্ডন: ঘটনাটি ঘটেছিল ভারতীয় ব্যাটিংয়ের পঞ্চম ওভারের মাথায়। ইংল্যান্ডের ফাস্ট বোলারের শর্ট বলে পুল করে ছক্কা মারেন রোহিত শর্মা। গ্যালারির আপার টিয়ারে গিয়ে আছড়ে পড়ে বল। ভারতীয় সমর্থকরা খুশি। রাহুল দ্রাবিড় খুশি। দুরন্ত ছন্দ ব্যাট করছেন রোহিত শর্মা। ইংল্যান্ড বোলারদের নিয়ে ছেলে খেলা করছেন তখন।

    কিন্তু হঠাৎ ঘটে গেল বিপদ। রোহিতের ওই ছক্কায় গ্যালারিতে উপস্থিত একটি বাচ্চার আঘাত লাগে। সঙ্গে সঙ্গে ক্যামেরা সেদিকে দেখায়। বাচ্চাটির বাবা তাকে কোলে নিয়ে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু ডিউজ বলের আঘাত পাওয়া শিশুটি যন্ত্রণার কারণে কেঁদেই চলেছে তখন।

    মিনিট দুয়েকের জন্য বন্ধ ছিল খেলা। ইংল্যান্ড দলের ডাক্তার এবং ফিজিও গিয়ে পরীক্ষা করেন বাচ্চাটিকে। সৌভাগ্যবশত আঘাত খুব একটা গুরুতর ছিল না। রোহিত শর্মা বুঝতে পারেন কেউ একটা আঘাত পেয়েছেন তার শটে। ম্যাচ শেষে বিরাট মনের পরিচয় দিলেন তিনি।

    আলাদা করে দেখা করলেন শিশুটির সঙ্গে। বাবার হাতে অটোগ্রাফ করা জার্সি দেওয়া ছাড়াও চকোলেট এবং টেডি বিয়ার দিলেন বাচ্চাটিকে। এই ব্যবহার সকলের হৃদয় জিতে নিয়েছে। ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। প্রত্যেকে প্রশংসা করছেন ভারত অধিনায়কের। কারণ ইচ্ছে করলে রোহিত শর্মা বাচ্চাটির সঙ্গে নাই দেখা করতে পারতেন।

    কিন্তু তিনি বুঝেছিলেন বাচ্চাটিকে সান্ত্বনা দেওয়া উচিত। পাশাপাশি নিজের পছন্দের হিরোর হাত থেকে পুরস্কার পেয়ে বাচ্চাটি চিরজীবন সেটা মনে রাখবে জানেন রোহিত। প্রথম ভারতীয় ক্রিকেটার হিসেবে একদিনের ক্রিকেটে ছয় মারার ক্ষেত্রে নতুন রেকর্ড করেছেন রোহিত। ২৫০ টি ছক্কা মারেন তিনি। তালিকায় সব মিলিয়ে চতুর্থ নম্বরে আছেন তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Rohit Sharma

    পরবর্তী খবর