Home /News /sports /
Rohit Sharma Gets Furious Over Rishabh Pant: 'কায়দা' করতে গিয়ে রোহিত শর্মার বকুনি খেলেন পন্থ, ফাজলামি সহ্য করেন না হিটম্যান!

Rohit Sharma Gets Furious Over Rishabh Pant: 'কায়দা' করতে গিয়ে রোহিত শর্মার বকুনি খেলেন পন্থ, ফাজলামি সহ্য করেন না হিটম্যান!

Rohit Sharma Gets Furious Over Rishabh Pant: 'পাকামো' করতে গিয়ে বকুনি খেলেন ঋষভ পন্থ। ভিডিও ভাইরাল।

  • Share this:

    #ফ্লোরিডা: শনিবার সিরিজের চতুর্থ টি-২০ ম্যাচে (IND vs WI 4th ​​T20I) ভারতীয় দল ওয়েস্ট ইন্ডিজকে ৫৯ রানে হারিয়েছিল। এই জয়ের ফলে টিম ইন্ডিয়াও ৫ ম্যাচের সিরিজে ৩-১ ব্যবধানে জিতে নিয়েছিল শনিবারই।

    ফ্লোরিডায় পঞ্চম টি-২০ ম্যাচ ছিল স্রেফ নিয়মরক্ষার। ভারতীয় দল রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে (IND vs WI 5th T20I) ৮৮ রানের ব্যবধানে জয় পেয়েছে। এর ফলে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ৪-১ ব্যবধানে জিতে নিল টিম ইন্ডিয়া।

    আরও পড়ুন- PV Sindhu : সোনার লড়াই বাঁচিয়ে রাখলেন সিন্ধু এবং লক্ষ্য সেন, পারলেন না শ্রীকান্ত

    ফ্লোরিডার লডারহিলের এই ম্যাচে ভারতীয় দল ২০ ওভারে ৭ উইকেটে ১৮৮ রান তোলে। অন্যদিকে ১৫.৪ ওভারে ১০০ রানে অলআউট হয়ে যায় উইন্ডিজ। ভারতের হয়ে ৬৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন শ্রেয়াস আইয়ার। এরপর রবি বিষ্ণোই ১৬ রানে ৪ উইকেট নেন এবং অক্ষর প্যাটেল ও কুলদীপ যাদব ৩টি করে উইকেট নেন।

    তবে ভারতের সিরিজ জয়ের থেকেও গত ম্যাচের একটি ঘটনা সবার নজর কেড়েছে। ঘটনাটি ঘটেছিল ওয়েস্ট ইন্ডিজের ইনিংসের ৫ম ওভারে। অক্ষর প্যাটেলের ওই ওভারের শেষ বলে উইন্ডিজ দলের অধিনায়ক নিকোলাস পুরান একটি সিঙ্গেল নেওয়ার চেষ্টা করেন। তবে কাইল মেয়ার্স রান নিতে চাননি। দুই ব্যাটারের দ্বন্দ্বে ভারত রান আউটের সুযোগ পায়।

    কাইল মেয়ার্স নন-স্ট্রাইক-এর দিকে দৌড়ে ফিরে যান। তবে পুরানের আর ফেরার সময় ছিল না। এমন পরিস্থিতিতে সঞ্জু স্যামসন বল তুলে সঙ্গে সঙ্গে পন্থের দিকে ছুঁড়ে দেন। তবে পন্থ বল হাতে স্টাম্পের কাছে দাঁড়িয়ে থাকেন। কায়দা করছিলেন তিনি। রানআউট করার আগে কিছুটা সময় নেন তিনি।

    পন্থের এমন কায়দা দেখে রোহিত তাঁর কাছে এসে রেগে কিছু একটা বলতে থাকেন। এর পর পুরানকে রান আউট করেন পন্থ। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়েছে।

    আরও পড়ুন- Amit Panghal : বক্সিংয়ে ব্রিটিশ বধ ভারতের! দাপটে জোড়া সোনা জিতলেন অমিত এবং নীতু

    ভারতের হয়ে তরুণ পেসার আর্শদীপ সিং ৩টি ও আভেশ খান ২টি উইকেট নেন ওই ম্যাচে। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন আভেশ। উইকেটকাপার-ব্যাটার ঋষভ পন্থ ভারতের হয়ে সর্বোচ্চ রান করেন (৪৪)। ৩১ বলে ৬টি চার মারেন তিনি। অধিনায়ক রোহিত শর্মা ১৬ বলে ৩৩ রান করেন। সঞ্জু স্যামসন ২৩ বলে অপরাজিত ৩০ করেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Ind vs WI, Rishabh Pant, Rohit Sharma

    পরবর্তী খবর