Home /News /sports /
Rohit Sharma : ভরসা রাখুন রোহিতের ওপর! ইংল্যান্ডকে ৩-০ হারাবে ভারত, বলছেন কোচ

Rohit Sharma : ভরসা রাখুন রোহিতের ওপর! ইংল্যান্ডকে ৩-০ হারাবে ভারত, বলছেন কোচ

রোহিতকে আটকানোর ক্ষমতা নেই ইংলিশ বোলিংয়ের, বলছেন কোচ

রোহিতকে আটকানোর ক্ষমতা নেই ইংলিশ বোলিংয়ের, বলছেন কোচ

Rohit Sharma coach Dinesh Lad believes India will win T20 Series against England. রোহিতকে আটকানোর ক্ষমতা নেই ইংলিশ বোলিংয়ের, বলছেন কোচ

  • Share this:

    #লন্ডন: টেস্ট সিরিজে তাকে মাঠে নামানোর জন্য শেষ দিন পর্যন্ত অপেক্ষা করেছিল ভারত। কিন্তু ভাইরাস থেকে পুরোপুরি সেরে উঠতে না পারায় বার্মিংহাম টেস্টে খেলতে পারেননি রোহিত শর্মা। তিনি খেলতে পারলেই ভারত জিতত, এমন নয়। কিন্তু অতীতে ইংল্যান্ডের মাটিতে রোহিতের পরিসংখ্যান বলে দিচ্ছে তাকে মিস করেছে ভারত।

    আজ থেকে শুরু টি টোয়েন্টি সিরিজ। অধিনায়ক হিসেবে ফিরছেন রোহিত শর্মা। ছোটবেলার কোচ দীনেশ লাড জানিয়েছেন এবার আমূল বদলে যাবে ভারতীয় দলের মনোভাব। অধিনায়ক হিসেবে রোহিত শর্মার উপস্থিতি একটা বড় ফ্যাক্টর মনে করেন তিনি। নিজের ছাত্র বলে নয়, রোহিত শর্মা ভারতীয় দলের ক্যাপ্টেন হওয়ার পর থেকে তার জয়ের পরিসংখ্যান সে কথাই বলে।

    মুম্বই থেকে ফোনে দীনেশ জানিয়েছেন, যতদূর তার ক্রিকেট অভিজ্ঞতা এবং বুদ্ধি বলছে এই টি টোয়েন্টি সিরিজে ইংল্যান্ডকে ৩-০ হারাবে ভারত। ব্যাট হাতে সামনে থেকে পারফর্ম করবেন রোহিত শর্মা। মাঝে কথা হয়েছিল রোহিতের সঙ্গে। দীনেশ বলছেন, ওকে উপদেশ দেওয়ার প্রয়োজন নেই আমার। ও এখন এতটাই পরিণত কখন কি করতে হবে সেটা বিলক্ষণ জানে।

    অধিনায়ক হিসেবে গোটা দেশের চাপ কিভাবে সামলাতে হয় শিখে গিয়েছে। ম্যাচ রিডিং দক্ষতা রোহিতের বরাবর ভাল। তিনি আশাবাদী যে ইংল্যান্ডের বিরুদ্ধে শুধু অধিনায়ক হিসেবে নয়, ব্যাটসম্যান রোহিত শর্মা পারফর্ম করবেন। চেষ্টা করবেন অন্তত ১২-১৫ ওভার টিকে থাকার। তাহলে স্কোরবোর্ড বড় রান তোলা সহজ হয়ে যাবে ভারতীয় দলের পক্ষে।

    এই মুহূর্তে যারা বিরাট কোহলির ব্যাপক সমালোচনা করছেন, তাদের দলে থাকতে রাজি নন দীনেশ লাড। তার মতে হয়তো টি টোয়েন্টি সিরিজেই নিজের হারানো ছন্দ অনেকটা খুঁজে পাবে বিরাট কোহলি। আর ভারতের পক্ষে সেটা অত্যন্ত প্রয়োজনীয় মনে করেন রোহিতের কোচ।

    এই দুই সিনিয়র ব্যাটসম্যান নিজেদের ছন্দ খুঁজে পেলে টি টোয়েন্টি বিশ্বকাপে ভারত অনেকটা চিন্তা মুক্ত হয়ে নামতে পারবে মনে করেন দীনেশ। রোহিত শর্মার সঙ্গে বিরাট কোহলির ব্যক্তিগত সম্পর্ক খারাপ মানতে চান না তিনি। এসব মিডিয়ার বানানো গল্প মনে করেন দীনেশ।

    দুজনে দীর্ঘদিন একসঙ্গে খেলেছেন, সাজঘরে সময় কাটিয়েছেন। দুজনই চূড়ান্ত পেশাদার ক্রিকেটার। তাই ব্যক্তিগত সম্পর্কের ঊর্ধ্বে উঠে রোহিত এবং বিরাট দলকে জেতানোর চেষ্টা করবেন মনে করেন দীনেশ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs Eng, Rohit Sharma

    পরবর্তী খবর