Home /News /sports /
IND vs WI : রোহিত, কার্তিক জুটিতে ওয়েস্ট ইন্ডিজের সামনে বিশাল লক্ষ্য মাত্রা রাখল টিম ইন্ডিয়া

IND vs WI : রোহিত, কার্তিক জুটিতে ওয়েস্ট ইন্ডিজের সামনে বিশাল লক্ষ্য মাত্রা রাখল টিম ইন্ডিয়া

টি টোয়েন্টিতে ফিরে এসেই দুর্দান্ত ছন্দে রোহিত

টি টোয়েন্টিতে ফিরে এসেই দুর্দান্ত ছন্দে রোহিত

Rohit Sharma brilliant 64 and Dinesh Karthik 41 run innings put India big score against West Indies. রোহিত, কার্তিক বিস্ফোরণে ক্যারিবিয়ানদের সামনে বড় টার্গেট ভারতের

  • Share this:

    #ট্রিনিদাদ: একদিনের সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে দেওয়ার পর শুক্রবার থেকে শুরু হওয়া টি টোয়েন্টি সিরিজেও ভারতের লক্ষ্য ক্লিন সুইপ। ব্রায়ান লারা স্টেডিয়ামে সেটা মাথায় রেখেই ব্যাটিং নিয়েছিলেন রোহিত শর্মা। একদিনের সিরিজে তিনি ছিলেন না। ফলে ইংল্যান্ডের পর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কেমন পারফর্ম করেন কিছুটা সন্দেহ ছিল।

    কিন্তু রোহিত শর্মা দেখালেন যত সময় যাচ্ছে ধীরে ধীরে ছন্দ খুঁজে পাচ্ছেন তিনি। ওপেন করতে নেমে দুর্দান্ত ৪৪ বলে ৬৪ রানের ইনিংস খেললেন। মারলেন সাতটি বাউন্ডারি এবং দুটি ওভার বাউন্ডারি। সূর্য কুমার যাদব ভাল শুরু করেও ২৪ করে আউট হলেন। খাতা খুলতে পারেনি শ্রেয়স। ব্যর্থ ঋষভ পন্থ এবং হার্দিক পান্ডিয়া।

    কামব্যাক করার পর রবীন্দ্র জাদেজা দুটি বাউন্ডারি মারলেও তার ইনিংস শেষ হল ১৬ রানে। তবে শেষ দিকে জ্বলে উঠলেন দীনেশ কার্তিক। ডি কে বুঝিয়ে দিলে বুড়ো হাড়ে তার ওপর ভরসা রেখে ভুল করেননি নির্বাচকরা। অশ্বিনকে সঙ্গে নিয়ে বুদ্ধি করে এগিয়ে গেলেন। কার্তিকের ১৯ বলে ৪১ রানের ইনিংস সাজানো ছিল চারটি বাউন্ডারি এবং দুটি ওভার বাউন্ডারি দিয়ে।

    তার ওই ইনিংস না হলে ভারত স্কোরবোর্ডে ১৯০ তুলতে পারত না। তবে এদিন রোহিত শর্মা আবার টি টোয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ স্কোরার হয়ে গেলেন। নিউজিল্যান্ডের মার্টিন গাপটিলকে পেছনে ফেলে দিলেন হিটম্যান। কিন্তু রোহিত শর্মা আগেও বলেছেন ব্যক্তিগত মাইলস্টোন নয়, তার আসল লক্ষ্য দলকে জেতানো এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে ভাল পারফর্ম করা।

    তার জন্য একটা টিম গেম তুলে ধরা জরুরি। উইকেট পড়লে ক্ষতি নেই। ভয়ডরহীন ক্রিকেট খেলা একমাত্র লক্ষ্য তার। ফলাফল যাই হোক, ভারতের বিরুদ্ধে খেলতে নামার আগে বিপক্ষ দলের বুকের ভেতর যাতে ভয় থাকে সেটাই তৈরি করতে চান রোহিত।

    তবে এই উইকেটে বল খুব ধীর গতিতে আসছে। বিরাট কিছু মিরাকেল না হলে ভারতের আজকের ম্যাচ জেতা নিয়ে খুব একটা বেগ পাওয়া উচিত নয়। তবে ওয়েস্ট ইন্ডিজ টি টোয়েন্টি ফরম্যাটে হিসেব বদলে দিতে পারে। তাই ভারতীয় বোলারদের বুদ্ধি করে বল করতে হবে। আর সিরিজটা ৫-০ জিতেই শেষ করতে চাইবেন অধিনায়ক রোহিত।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs WI, Rohit Sharma

    পরবর্তী খবর