প্রেমে মজে রোহিত-যুজবেন্দ্র, হতবাক দুই খেলোয়াড়ের স্ত্রী

প্রেমে মজে রোহিত-যুজবেন্দ্র, হতবাক দুই খেলোয়াড়ের স্ত্রী

প্রেমে মজে রোহিত-যুজবেন্দ্র, হতবাক দুই খেলোয়াড়ের স্ত্রী!

প্রিন্টেড শার্ট ও হাফ প্যান্টে দুই খেলোয়াড় খানিকটা হালকা মেজাজে ধরা দিয়েছেন

  • Share this:

#নয়াদিল্লি: ২২ গজের মানসিক চাপ, কঠিন লড়াই থেকে বহু দূরে এবার একটু অন্য রকম ভাবে ধরা দিলেন দুই সতীর্থ। চলতি ওয়ান ডে সিরিজে এক দিকে ইংরেজ বধ পাখির চোখ, অন্য দিকে, যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) প্রেমে পড়েছেন রোহিত শর্মা (Rohit Sharma)। ভালোবেসে চাহালের দিকে বাড়িয়ে দিয়েছেন একটি হলুদ ফুল। যা দেখে রীতিমতো বিস্মিত দুই খেলোয়াড়-পত্নীও।

সম্প্রতি Instagram-এ প্রকাশ্যে এসেছে এই ছবি। ছবিতে দেখা যাচ্ছে, চাহালকে ফুল দিচ্ছেন মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মা। পরের ফ্রেমে চাহালের হাতে একটি হলুদ ফুল। আর দু'জনে হাসতে হাসতে লুটোপুটি খাচ্ছেন। প্রিন্টেড শার্ট ও হাফ প্যান্টে দুই খেলোয়াড় খানিকটা হালকা মেজাজে ধরা দিয়েছেন। স্বামীদের এই মজার ছবিতে কমেন্ট করেছেন স্ত্রী ধনশ্রী বর্মা (Dhanashree Verma) ও ঋতিকা সাজদেও (Ritika Sajdeh)। পোস্টে একটি সারপ্রাইজিং ইমোজি দিয়েছেন ঋতিকা। অন্য দিকে, মজার কমেন্ট করেছেন ধনশ্রী।

আপাতত, ভারত-ইংল্যান্ড ওয়ানডে সিরিজে মজে ক্রিকেট বিশ্ব। আগেই টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে ভারত। এবার এক দিনের ম্যাচের লড়াই শুরু হয়েছে। প্রথম ম্যাচে জয় সুনিশ্চিত করেছে মেন-ইন-ব্লু। তবে রোহিত খুব একটা বড় রান করতে পারেননি। ৪২ বলে ২৮ রান করেন তিনি। সেই ম্যাচে প্রথমে কোহলি, ধাওয়ান ও শেষে রাহুল-ক্রূনালের দাপটে ম্যাচ জিতে যায় ভারত। অন্য দিকে, দ্বিতীয় ম্যাচে ভালো শুরু করলেও ২৫ রানে থেমে যায় হিটম্যানের ইনিংস। রোহিতকে খেলতে দেখা গেলেও, এপর্যন্ত ওয়ান ডে দলে দেখা যায়নি চাহালকে। হয় তো তৃতীয় ম্যাচে খেলতে পারেন তিনি। আপাতত সঠিক সময়ের অপেক্ষা করতে হবে।

অন্য দিকে, IPL-এর প্রস্তুতিও চরমে। আর সেখানে একে অন্যের প্রতিপক্ষ হিসেবে দেখা যাবে এই দুই বন্ধুকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪ তম সিজনে এক দিকে মুম্বই ইন্ডিয়ানসের (Mumbai Indians) হয়ে মাঠে নামবেন রোহিত। অন্য দিকে, বল হাতে ভেল্কি দেখাবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (Royal Challengers Bangalore) স্পিনার যুজবেন্দ্র চাহাল। তবে সব কিছু ছাপিয়ে দুই খেলোয়াড়ের এই নিখাদ বন্ধুত্বে মজে ক্রিকেটপ্রেমীরা!

Published by:Rukmini Mazumder
First published: