• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • WTC Final : সাউদাম্পটন পৌঁছেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রোহিত, ঋদ্ধিরা

WTC Final : সাউদাম্পটন পৌঁছেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ রোহিত, ঋদ্ধিরা

স্টেডিয়ামের ব্যালকনিতে রোহিত এবং ঋষভ

স্টেডিয়ামের ব্যালকনিতে রোহিত এবং ঋষভ

ঋদ্ধিমান সাহা, রোহিত শর্মা, বুমরা, ঋষভ পন্থরা Ageas Bowl স্টেডিয়াম থেকে ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ভক্তকুল আহ্লাদে আটখানা। সবুজ গালিচার মত মাঠ। পরিষ্কার নীল আকাশ

  • Share this:

    #সাউদাম্পটন: অবশেষে ইংল্যান্ডে পা রাখল ভারতীয় ক্রিকেট দল। মুম্বই থেকে বুধবার রওনা হওয়ার পর বৃহস্পতিবার ভারতীয় সময় দুপুরের দিকে লন্ডন হয়ে সাউদাম্পটন পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। ঋদ্ধিমান সাহা, রোহিত শর্মা, বুমরা, ঋষভ পন্থরা Ageas Bowl স্টেডিয়াম থেকে ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। ভক্তকুল আহ্লাদে আটখানা। সবুজ গালিচার মত মাঠ। পরিষ্কার নীল আকাশ। আর ঠিক ১৪ দিন পরেই এখানেই শুরু হয়ে যাবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল।

    তার আগে বিলেতের খোলা হাওয়ায় মন মজেছে ভারতীয় ক্রিকেটারদের। যেন কিছুটা দমবন্ধ করা পরিবেশ থেকে মুক্তি। চার মাসের দীর্ঘ সফর। খেলার মাঠ আর হোটেল। এর বাইরে জীবন নেই। তবুও কিছুটা রক্ষে সঙ্গে পরিবার থাকায়। এই মুহূর্তে ইংল্যান্ডের বিরুদ্ধে নিউজিল্যান্ড টেস্ট ম্যাচ খেলছে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে। নিঃসন্দেহে ভারতীয় দল এই টেস্ট ম্যাচের দিকে নজর রাখবে। কোচ রবি শাস্ত্রী এবং অধিনায়ক বিরাট কোহলি নিজেদের লক্ষ্য আগেই পরিষ্কার করে দিয়েছেন।

    করোনা পরিস্থিতি মাথায় রেখে ২০ সদস্যের দল নিয়ে গিয়েছে টিম ইন্ডিয়া। সাউদাম্পটন মাঠের ব্যালকনি থেকে নিজেদের মন মত ছবি তুলছেন ক্রিকেটাররা। ইংল্যান্ডে কোয়ারেন্টাইন প্রথা খুব কঠিন হবে না ভারতীয়দের জন্য। কয়েকদিনের মধ্যেই প্রাক্টিসে নেমে পড়তে পারবেন ক্রিকেটাররা। প্রায় আড়াই বছরের কঠিন পরিশ্রমের ফল হিসেবেই এই সুযোগ পেয়েছে ভারত। টেস্ট ক্রিকেটের বিশ্বকাপ বললেও ভুল হবে না। তাই এই সুযোগ হারাতে রাজি নয় টিম ইন্ডিয়া।

    যতই একদিনের ক্রিকেট এবং টি-টোয়েন্টি মাথা তুলে দাঁড়াতে শিখুক, ক্রিকেটের আসল পরীক্ষা এখনও টেস্ট। অস্ট্রেলিয়ার মাটিতে সিরিজ জয় করে এবং দেশের মাটিতে ইংল্যান্ডকে হারিয়ে নিজেদের শক্তির পরিচয় দিয়েছে ভারত। কিন্তু নিউজিল্যান্ড মোটেই সহজ প্রতিপক্ষ নয়। বিশেষ করে বোল্ট, সাউদি, ওয়াগনারদের মত ফাস্ট বোলার রয়েছে তাঁদের হাতে। তাই ভারতীয় দলের জন্য কঠিন পরীক্ষা অপেক্ষা করছে তাতে সন্দেহ নেই।

    Published by:Rohan Chowdhury
    First published: