হোম /খবর /খেলা /
এবার বিয়ে করে নাও ভাই, পাকিস্তানের বাবরকে পরামর্শ রোহিত শর্মার

Rohit Sharma : এবার বিয়ে করে নাও ভাই, পাকিস্তানের বাবরকে পরামর্শ রোহিত শর্মার

অনুশীলন চলার ফাঁকে বাবরের সঙ্গে রোহিত

অনুশীলন চলার ফাঁকে বাবরের সঙ্গে রোহিত

Rohit Sharma advise Pakistan captain Babar Azam to get married soon. এবার বিয়ে করে নাও ভাই, পাকিস্তানের বাবরকে পরামর্শ রোহিত শর্মার

  • Last Updated :
  • Share this:

#দুবাই: দুই দেশের সম্পর্ক যতই খারাপ থাকুক না কেন, রাজনৈতিক পর্যায়ে অবিশ্বাসের বাতাবরণ যতই বেশি হোক, ভারত এবং পাকিস্তানের ক্রিকেটাররা নিজেদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখেন তার প্রমান দুবাইতে পাওয়া যাচ্ছে রোজই। ভারত-পাকিস্তানের মধ্যকার ম্যাচে এই হাই ভোল্টেজ ম্যাচ নিয়ে উভয় অধিনায়কই চাপে রয়েছেন, কিন্তু ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে দেখে মনে হচ্ছে তিনি এই ম্যাচটিকে অন্য ম্যাচের মতোই নিচ্ছেন।

আরও পড়ুন - East Bengal : প্রবল বৃষ্টিতে ডার্বির আগের দিন অনুশীলন বাতিল ইস্টবেঙ্গলের, মেজাজ বিগড়ে গেল কোচের

দীর্ঘ সময়, ভারত অধিনায়ক রোহিত শর্মা এবং পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে কথা বলতে দেখা গেছে এবং ভক্তরা এই দুজনের কথোপকথনের ভিডিয়োটি খুব পছন্দ করছেন। একই সময়ে,মিডিয়া রিপোর্টে বলা হচ্ছে যে বাবরের সঙ্গে কথোপকথনের সময় বাবরকে তাকে বিয়ে করার পরামর্শ দিয়েছিলেন রোহিত।

ভারত অধিনায়ক বলেছিলেন, ভাই এবার বিয়ে করে নাও। যার জবাবে বাবর হেসে উত্তর দিয়েছিলেন, না,এখন নয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে শুধুমাত্র ভারত ও পাকিস্তানের খেলোয়াড়দের ভিডিয়ো এবং ছবি। অনুশীলনের সময় উভয় দলের খেলোয়াড়দের দেখা হচ্ছে এবং কিছু সময়ের জন্য একে অপরের সঙ্গে কথা বলতে দেখা গেছে।

এর আগে বাবর ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে দেখা করেছিলেন।পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে শেয়ার করা একটি ভিডিয়োতে কোহলিকে পাকিস্তানি তারকার সঙ্গে আলাপ করতে দেখা যায়। রোহিত শর্মাও এক পাকিস্তানি ভক্তের ডাকে নিরাপত্তা জাল টপকে সেলফি তুলে আসেন। রাত পোহালেই সম্মানের লড়াই। তার আগে ক্রিকেটারদের পারস্পরিক শ্রদ্ধার এমন দৃশ্য সত্যিই ভাল লাগার মত।

Published by:Rohan Chowdhury
First published:

Tags: Babar Azam, Rohit Sharma