Home /News /sports /
Rohit Sharma lucky captain: খুব লাকি অধিনায়ক ! কেন রোহিত শর্মার সম্পর্কে এমন মন্তব্য অজি তারকার ?

Rohit Sharma lucky captain: খুব লাকি অধিনায়ক ! কেন রোহিত শর্মার সম্পর্কে এমন মন্তব্য অজি তারকার ?

ভারতের নতুন অধিনায়ক হিসেবে দুরন্ত শুরু করেছেন রোহিত শর্মা

ভারতের নতুন অধিনায়ক হিসেবে দুরন্ত শুরু করেছেন রোহিত শর্মা

Rohit Sharma actual test as a successful captain is still in the long run says Brad Hogg. খুব লাকি অধিনায়ক ! কেন রোহিত শর্মার সম্পর্কে এমন মন্তব্য অজি তারকার ?

  • Share this:

    #মুম্বই: ভারতের পূর্ণসময়ের অধিনায়ক হিসেবে দুর্দান্ত শুরু করেছেন রোহিত শর্মা। রোহিতের নেতৃত্বে প্রথমে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ, এরপর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ ও একদিনের সিরিজ ও সম্প্রতি শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ ও টেস্ট সিরিজ হোয়াইটওয়াশ করেছে ভারত। আপাতত দেশের মাটিতেই তার এই সাফল্য এলেও, এই সাফল্য ছিল কার্যত ত্রুটিহীন। কিন্তু চাপে পড়লে রোহিত শর্মা কিভাবে দলকে সামলান তা দেখতে চান প্রাক্তন অস্ট্রেলিয়ার স্পিনার ব্র্যাড হগ।

    আরও পড়ুন - Asia Cup 2022 : শ্রীলঙ্কার মাটিতে এশিয়া কাপের আসর! ফের মুখোমুখি লড়াই বিরাট, বাবরদের

    আগামীদিনে একাধিক বড় সিরিজ ও আইসিসি টুর্নামেন্ট খেলবে ভারত। টি-২০ বিশ্বকাপের পরেই ভারত সফরে আসছে অস্ট্রেলিয়া। ভারতের মাটিতে চারটি টেস্ট ও তিনটে টি-২০ সিরিজ খেলবে ভারত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রোহিতকে কড়া চ্যালেঞ্জের মধ্যে পড়তে হতে পারে বলে সতর্ক করলেন হগ। সম্প্রতি ব্র্যাড হগ সংবাদমাধ্যমে জানিয়েছেন, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চারটি টেস্ট ম্যাচ খেলতে হবে ভারতকে। সেই টেস্ট সিরিজ রোহিতের জন্য সহজ হবে না।

    আরও পড়ুন - Mithali Raj, IND vs AUS : বাংলাদেশ এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এখন বাঁচা-মরার ম্যাচ মিতালিদের

    আমি রোহিতকে চাপের মধ্যে দেখতে চাই। আমি দেখতে চাই চাপে পড়লে তার শরীরী ভাষা একইরকম শান্ত থাকে না সে খানিকটা হলেও মেজাজ হারিয়ে ফেলে। দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ রয়েছে, ইংল্যান্ড সফরে একটি টেস্ট খেলতে হবে, তারপর অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপ রয়েছে। তাই এবার রোহিতের জন্য একাধিক চাপের টুর্নামেন্ট আসছে।

    আপাতত আইপিএলের জন্য প্রস্তুতি নিচ্ছেন রোহিত সহ ভারতীয় দলের সদস্যরা। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে নেতৃত্ব দেবেন রোহিত। আগামী ২৬ শে মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল। দু মাস ধরে চলবে আইপিএলের ১৫ তম সংস্করণ। আইপিএল শেষ হলেই দক্ষিণ আফ্রিকা ভারত সফরে আসবে। আগামী জুনে ভারতের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে ভারত। এরপর আয়ারল্যান্ডে গিয়ে ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে রোহিত ব্রিগেড।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Rohit Sharma

    পরবর্তী খবর