Home /News /sports /
RR Jersey Launch: রাজস্থানের জার্সি লঞ্চে মারাত্মক বাইক স্টান্ট, আইপিএল নাকি 'মউত কা কুয়া'!

RR Jersey Launch: রাজস্থানের জার্সি লঞ্চে মারাত্মক বাইক স্টান্ট, আইপিএল নাকি 'মউত কা কুয়া'!

Rajasthan Royals Jersey Launch: পাঁচ তলা থেকে বাইক নিয়ে ঝাঁপ। আইপিএলে এসবের দরকার কী!

  • Share this:

    #জয়পুর: মেলায় গিয়ে মউত কা কুয়া দেখেছেন অনেকেই। বাইক নিয়ে মারাত্মক স্টান্ট! একটি কুয়োর ভিতরে এক বা একাধিক বাইকার বাইক নিয়ে একের পর এক খেলা দেখান। একটু এদিক-ওদিক হলেই ঘটে যেতে পারে মহাবিপদ।

    মউত কা কুয়া-য় বাইকাররা প্রাণ হাতে নিয়ে বাইক চালান। তবে সেটা পেটের দায়ে। আইপিএল তো ক্রিকেটের জায়গা। সেখানে এমন মারাত্মক বাইক স্টান্ট-এর প্রয়োজন কী! তাও আবার স্রেফ জার্সি লঞ্চ উপলক্ষ্যে! আইপিএল ২০২২ শুরু হতে আর বেশি দেরি নেই। তার আগে এদিন রাজস্থান রয়্যালসের জার্সি লঞ্চ হল।

    আরও পড়ুন- কাল সামনে ইংল্যান্ড, অধিনায়ক মিতালির ব্যাটে রান দেখতে চাইছে ভারত

    জার্সি লঞ্চ ইভেন্ট-কে এতটা ঝুঁকিপূর্ণ করে তোলা হল কেন! আইপিএল ২০২২-এর জন্য অনেক দলই ইতিমধ্যে জার্সি লঞ্চ করেছে। তবে রাজস্থান রয়্যালস যেটা করল তা নিয়ে অনেক প্রশ্ন উঠতে পারে। একটা ইভেন্টকে স্রেফ মনে রাখার মতো করে রাখতে এমন ঝুঁকি নিল রাজস্থান! জার্সি লঞ্চ অনুষ্ঠানে অস্ট্রেলিয়ান বাইক স্টান্ট পারফর্মার রবি ম্যাডিসন যা করলেন, তা দেখে রীতিমতো অবাক হবেন।

    জয়পুরের রাস্তায়, অলিগলিতে, বাড়ির ছাদে, স্টেডিয়ামে বিপজ্জনকভাবে বাইক চালালেন তিনি। বলা ভাল, বাইক স্টান্ট দেখালেন। FMX কিংবদন্তি রবি ম্যাডিসন শেষমেশ পাঁচ তলা বিল্ডিং থেকে বাইক সমেত ঝাঁপ দিলেন। এমন সব কাণ্ডকারখানা দেখে যে কেউ শিউরে উঠবেন।

    মানসিংহ স্টেডিয়ামে রাজস্থান রয়্যালস ক্রিকেটারদের কাছে নতুন জার্সি পৌঁছে দেবেন। এটাই ছিল রবি ম্যাডিসনের টাস্ক। হাতে সময় খুব কম ছিল। তাই তাঁকে এত কসরত করে বাইক চালিয়ে পৌঁছতে হত সোয়াই মান সিং স্টেডিয়ামে। এটাই ছিল সাজানো প্লট। আর এতেই রবি ম্যাডিসনের বাইক স্টান্ট দেখে চমকে উঠতে হয়।

    আরও পড়ুন- ধোনির রেকর্ড ভেঙে দেবে ঋষভ পন্থ! জোর গলায় দাবি ইরফান পাঠানের

    বাইকের সামনের চাকা তুলে জয়পুরের রাস্তায় স্টান্ট করলেন। দিলেন স্পট জাম্প। চালালেন সরু গলির দেওয়াল বেয়ে। কী না করলেন রবি! শেষে জয়পুরের স্টেডিয়ামে পৌঁছে ছাদ থেকে সোজা মাঠে ঝাঁপ দিলেন বাইক সমেত। সময়মতো জার্সি তুলে দিলেন সঞ্জু স্যামসনদের হাতে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Bike news, IPL 2022, Rajasthan Royals

    পরবর্তী খবর