Home /News /sports /
Rishabh Pant : গুরু ধোনির টিপস পেয়ে খুশি ঋষভ পন্থ ! রবিবার ফাইনালে বড় রানের অপেক্ষায় উইকেট রক্ষক

Rishabh Pant : গুরু ধোনির টিপস পেয়ে খুশি ঋষভ পন্থ ! রবিবার ফাইনালে বড় রানের অপেক্ষায় উইকেট রক্ষক

রবিবার ইংরেজদের শিক্ষা দিতে চান ঋষভ পন্থ

রবিবার ইংরেজদের শিক্ষা দিতে চান ঋষভ পন্থ

Rishabh Pant willing to score big runs in the final against England after getting tips from MS Dhoni. ধোনির টিপস পেয়ে খুশি ঋষভ পন্থ ! রবিবার ফাইনালে বড় রানের অপেক্ষায় উইকেট রক্ষক

  • Share this:

    #ম্যানচেস্টার: এই মুহূর্তে লন্ডনে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। একদিন আগেই তাকে দেখা গিয়েছে স্টেডিয়ামে বসে ভারতের খেলা দেখছেন। সঙ্গে ছিলেন সুরেশ রায়না। ভারতের বর্তমান উইকেট রক্ষক এবং ব্যাটসম্যান ঋষভ পন্থ মাহির সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। তাদের সঙ্গে ছিলেন প্রাক্তন উইকেট রক্ষক পার্থিভ প্যাটেল।

    আরও পড়ুন - Lalit Modi, IPL : আইপিএলের ব্যাড বয়! মহিলা আসক্তি এবং অফুরান টাকা, ছবিতে দেখুন ললিত কলা

    ঋষভ পন্থ বরাবর মহেন্দ্র সিং ধোনিকে নিজের গুরু বলে মেনে এসেছেন। কয়েকটা ম্যাচ তার সঙ্গে খেলেছেন। আর নিজের গুরুকে লন্ডনে হাতের সামনে পেয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ নেবেন না সেটা কি হতে পারে? তাই ধোনির থেকে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ নিয়ে রেখেছেন পন্থ।

    বিশেষ করে ম্যাচের কোন সময় কিভাবে ব্যাটিং করতে হবে, কিভাবে স্কোরবোর্ড চালু রাখতে হবে তাই নিয়ে কথা হয়েছে। লর্ডস মাঠে সেভাবে সফল হতে পারেননি ব্যাট হাতে। তাই রবিবার ম্যানচেস্টার সিরিজের শেষ ম্যাচ কার্যত ফাইনালে বড় রান পেতে মরিয়া পন্থ। ভারতের কোচ রাহুল দ্রাবিড় বারবার বলেছেন ঋষভ কতটা পারফর্ম করতে পারল তার ওপর অনেকটা নির্ভর করে এই ভারতীয় দল।

    সম্প্রতি টেস্ট ক্রিকেটে ঋষভ দুরন্ত ধারাবাহিক পারফর্ম করেছেন। ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার পাশাপাশি দক্ষিণ আফ্রিকার মাটিতেও তার শতরান আছে। তাই বাটলার, টপলি, উইলিদের বিরুদ্ধে রবিবার নিজের গেমপ্ল্যান এখন থেকেই সাজাতে শুরু করে দিয়েছেন পন্থ।

    বিশেষ করে দেখা গিয়েছে ইংল্যান্ডের দুজন বাঁহাতি ফাস্ট বোলার ডানহাতি ব্যাটসম্যানদের অসুবিধের মধ্যে ফেলছেন। সেখানে ঋষভ পন্থ বাঁহাতি। তাই বাঁহাতি ফাস্ট বোলিং খেলার ব্যাপারে তার কিছুটা সুবিধা হবে। নিজেকে অনুশীলনে সেটা মাথায় রেখেই তৈরি করছেন। ছোট ছোট টার্গেট তৈরি করে এগোচ্ছেন।

    পাশাপাশি উইকেট রক্ষক হিসেবে তিনি কতটা উন্নতি করেছেন সেটা বোঝা গিয়েছে। দুর্ধর্ষ ক্যাচ নিচ্ছেন, সঠিক ডিআরএস নিতে সাহায্য করছেন। সব মিলিয়ে ক্রিকেটার হিসেবে পন্থ অনেক উন্নতি করেছেন তার কোন সন্দেহ নেই। আপাতত একটাই টার্গেট।

    রবিবার ফাইনালে ব্যাট হাতে বড় অবদান রাখা। কোচ তাকে যেখানে খেলাবেন, সেখানে খেলতে তৈরি তিনি। তবে মহেন্দ্র সিং ধোনির কোন টিপস পেয়েছেন সেটা বলতে নারাজ ভারতের উইকেট রক্ষক।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: MS Dhoni, Rishabh Pant

    পরবর্তী খবর