খেলা

  • associate partner
corona virus btn
corona virus btn
Loading

উইকেটের পিছনে চেঁচানো থেকে মাঠে গড়াগড়ি, ঋষভ পন্থকে নিয়ে মিমের ঝড় সোশ্যাল মিডিয়ায়!

উইকেটের পিছনে চেঁচানো থেকে মাঠে গড়াগড়ি, ঋষভ পন্থকে নিয়ে মিমের ঝড় সোশ্যাল মিডিয়ায়!

ঋষভ পন্থের উইকেটের পিছনে দাঁড়িয়ে গলাবাজি নিয়েও পোস্ট করা হয়েছে বেশ অনেকগুলো মিম!

  • Share this:

#নয়া দিল্লি: সত্যি করে বলুন দেখি- চলতি বছরের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের খেলায় ভালো হোক, খারাপ হোক, কেউই কি বাদ যাচ্ছেন মিমের খোরাক হওয়ার হাত থেকে? তবে এ ব্যাপারে যেন দিল্লি ক্যাপিটালসের ছেলেদের উপরে একটু বেশিই আছড়ে পড়ছে জনরোষ। এই দেখুন না, দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ার বিদ্রুপের মুখে পড়েছিলেন পৃথ্বী শ, আর এ বার তাঁর জায়গাটা দখল করে নিলেন ঋষভ পন্থ!

অবশ্য, ক্রিকেটমহলের এক অংশের মত, সম্প্রতি কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে খেলায় উইকেটের পিছনে স্রেফ দাঁড়িয়ে থেকে যত গলাবাজি করেছেন ঋষভ, সেই জোরটা পারফরম্যান্সে খাটালে আখেরে কাজে দিত! তা, সেটা যখন তিনি করে উঠতে পারেননি, কী আর বলার থাকতে পারে! খেলায় তো হার-জিত থাকে, সব দিন সবার পারফরম্যান্স ভালো না-ই হতে পারে- এ সব ভেবে নিয়ে অনেকেই তাই মুখে কুলুপ এঁটেছেন। কিন্তু বেশির ভাগ ট্যুইটারেতিই এ ব্যাপারে নির্মম! তাঁরা হরেক মিম সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দিয়ে পন্থকে ছেড়ে কথা শোনাচ্ছেন না!

যেমন এই পন্থের ক্যাচ ধরতে গিয়ে শূন্যে পেট তুলে প্রায় গড়াগড়ি খাওয়ার দৃশ্যটাই দেখুন! খেলোয়াড় চেষ্টায় কোনও কসুর রাখেননি- কিন্তু তেমনই আপবার ট্যুইটারেতিও সেরা মিম ছাড়ায় কসুর রাখেননি!

জনৈক ট্যুইটারেতি আবার কটাক্ষ করেছেন পন্থের খেলার মন্দ গতি নিয়ে। তাঁর দাবি- চাইলেই ভালো খেলতে পারতেন পন্থ, যেন ক্লান্তি এসে যাওয়ায় আর খেলতে চাননি!

ঋষভ পন্থের উইকেটের পিছনে দাঁড়িয়ে গলাবাজি নিয়েও পোস্ট করা হয়েছে বেশ অনেকগুলো মিম!

তবে এ সব কিছুকে ছাপিয়ে গিয়েছে জনৈক ট্যুইটারেতির মন্তব্য। কাক এবং বকের তুলনা টেনে আনা তাঁর ট্যুইটে রয়েছে রীতিমতো শ্রেণীবিদ্বেষের উপাদান।

মহেন্দ্র সিং ধোনির চেয়ে যাঁরা ঋষভ পন্থকে এগিয়ে রাখেন, তাঁদের উদ্দেশেও একখানা মিম রয়েছে বইকি!

নিকোলাস পুরনের উইকেট নেওয়ার পর মনে মনে কেমন আশ্বস্ত হয়েছেন পন্থ, রয়েছে তারও দৃষ্টান্ত। দেখছেনই তো মিমগুলো নিজের চোখে, আর কী বা বলার থাকতে পারে! এখন যদি পন্থ পরের খেলায় এই সব সমালোচনার জুতসই জবাব দেন, তা হলেই একমাত্র জোঁকের মুখে নুন পড়ে- তাই না?

Published by: Piya Banerjee
First published: October 21, 2020, 11:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर