Home /News /sports /
করোনা টিকা নিয়ে কী বার্তা দিলেন পন্থ? দেখুন

করোনা টিকা নিয়ে কী বার্তা দিলেন পন্থ? দেখুন

করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন ঋষভ

করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন ঋষভ

প্রথম ডোজ নিলাম। যাঁরা টিকা নেওয়ার যোগ্য, তাঁরা দ্রুত টিকা নিয়ে নিন। যত দ্রুত আমরা টিকা নেব তত তাড়াতাড়ি এই ভাইরাসকে হারানো যাবে লিখলেন পন্থ

  • Share this:

    #মুম্বই: আইপিএল বাতিল হয়ে যাওয়ার দু দিনের ভেতরেই সিদ্ধান্ত জানিয়ে দিয়েছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। বিসিসিআই স্পষ্ট নির্দেশ দিয়েছিল ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে যাওয়ার আগে নিজেদের দায়িত্বেই করোনা টিকা নিতে হবে ক্রিকেটারদের। সেই মতো টিম ইন্ডিয়ার একজন করে সদস্য ভ্যাকসিন গ্রহণ করা শুরু করে দিয়েছেন। বিসিসিআই জানিয়েছিল কোভাকসিন নয়, কোভিশিল্ড নিতে হবে ক্রিকেটারদের। এর পেছনে যুক্তি হল, দ্বিতীয় ডোজ নেওয়ার সময় যখন হবে তখন যদি ইংল্যান্ডে থাকেন ক্রিকেটাররা, তাহলে অসুবিধা হবে না। দ্বিতীয় ডোজ ইংল্যান্ডে সহজেই মিলবে। কিন্তু অন্য ভ্যাকসিন নিলে সমস্যা হতে পারে।

    বোর্ডের তরফে নির্দেশ ছিল মুম্বইয়ে কোয়ারেন্টাইন কাটানোর সময় যদি কোনও ক্রিকেটার পজিটিভ ধরা পড়েন, তাহলে তাঁকে রেখেই রওনা দেবে দল। এদিন টিকা নিলেন ঋষভ পন্থ। বৃহস্পতিবার স্থানীয় হাসপাতালে গিয়ে প্রথম ডোজ নিলেন তিনি। নেটমাধ্যমে নিজেই সে কথা জানিয়েছেন। ইনস্টাগ্রামে লিখেছেন, ‘প্রতিষেধক নেওয়া হয়ে গেল’। টুইটারে লিখেছেন, ‘প্রথম ডোজ নিলাম। যাঁরা টিকা নেওয়ার যোগ্য, তাঁরা দ্রুত টিকা নিয়ে নিন। যত দ্রুত আমরা টিকা নেব তত তাড়াতাড়ি এই ভাইরাসকে হারানো যাবে’।

    উল্লেখ্য, ইংল্যান্ডে উড়ে যাওয়ার আগে একের পর এক ক্রিকেটার কোভিড টিকা নিচ্ছেন। ইতিমধ্যেই এই টিকা নিতে দেখা গিয়েছে অধিনায়ক বিরাট কোহলি, সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানে, জোরে বোলার উমেশ যাদব এবং ওপেনার শিখর ধওয়নকে। কোচ রবি শাস্ত্রীও প্রথম ডোজ নিয়েছেন। সেই তালিকায় যোগ হল পন্থের নামও। তাই ইংল্যান্ড সফর থেকে যাতে বাদ পড়তে না হয় তার জন্য অতিরিক্ত সাবধানতা অবলম্বন করতে হবে ক্রিকেটারদের। ইংল্যান্ডে পৌঁছেও ১০ দিন কোয়ারেন্টাইন করতে হবে ক্রিকেটারদের। তবে ওই সময়টা যাতে ক্রিকেটাররা অনুশীলন করতে পারেন, সেই অনুমতি নিয়ে রেখেছে বিসিসিআই।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Covishield, Rishabh Pant

    পরবর্তী খবর