Home /News /sports /
Rishabh Pant : ব্যাটে ডাহা ফ্লপ, মুখে বড় বড় ডায়লগ দিতে থামছেন না ঋষভ পন্থ! বিরক্ত সানি

Rishabh Pant : ব্যাটে ডাহা ফ্লপ, মুখে বড় বড় ডায়লগ দিতে থামছেন না ঋষভ পন্থ! বিরক্ত সানি

পন্থ নিয়ে চিন্তা বাড়ছে রাহুল দ্রাবিড়ের

পন্থ নিয়ে চিন্তা বাড়ছে রাহুল দ্রাবিড়ের

Rishabh Pant may be excluded from T20 World Cup if bad form continues feels Irfan Pathan. বিশ্বকাপের দল থেকে বাদ পড়ে যেতে পারেন পন্থ, আশঙ্কা গাভাসকরের

  • Share this:

    #বেঙ্গালুরু: ধারাবাহিকতার বড্ড অভাব তার। প্রতিভা নিয়ে সন্দেহ না থাকলেও দক্ষিণ আফ্রিকা সিরিজে বারবার ভুল করে আউট হয়ে চিন্তা বাড়িয়েছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে না পারলেও খুশি ভারত অধিনায়ক ঋষভ পন্থ। প্রথম দুই ম্যাচ হারের পর খাদের কিনারা থেকে যেভাবে ঘুরে দাঁড়িয়েছে টিম ইন্ডিয়া, তাতেই তৃপ্ত তিনি।

    রবিবার চিন্নাস্বামী স্টেডিয়ামে শেষ টি-২০ বৃষ্টিতে ভেস্তে যাওয়ার পর পন্থ বলেন, ‘অনেক ইতিবাচক দিক রয়েছে এই সিরিজের। ০-২ পিছিয়ে পড়া অবস্থায় দল যে লড়াকু মনোভাব দেখিয়েছে তা বিশাল বড় পজিটিভ। কেউ একা জেতায়নি পরের দুটো ম্যাচ। এটাও ভালো লক্ষণ। কিন্তু তিনি নিজে ব্যাট হাতে চরম ব্যর্থ। চার ইনিংসে তাঁর স্কোর যথাক্রমে ২৯, ৫, ৬ ও ১৭।

    তার উপর দীনেশ কার্তিকের দুরন্ত কামব্যাক চাপ বাড়াচ্ছে। উঠেছে তাঁর ফিটনেস নিয়েও প্রশ্ন। সিনিয়র তারকারা ফিরলে টি-২০ দলের প্রথম একাদশে জায়গা ধরে রাখাই তাঁর পক্ষে কঠিন হবে বলে মনে করছেন অনেকে। স্বয়ং পন্থ যদিও বলেছেন, ক্রিকেটার ও অধিনায়ক হিসেবে সবসময় ১০০ শতাংশ দিতে পারি আমি। তার বেশি আমার হাতে নেই।

    কেরিয়ারে যেমন টানা এতবার টস হারিনি কখনও। এখন ইংল্যান্ডে টেস্ট জেতাই আমাদের লক্ষ্য। আর ব্যক্তিগতভাবে ব্যাট হাতে অবদান রাখতে চাইছি। সোমবার ভোরেই কোচ রাহুল দ্রাবিড় ও শ্রেয়স আয়ারের সঙ্গে লন্ডনের উড়ান ধরবেন পন্থ। তবে দুই ম্যাচের আয়ারল্যান্ড সফরের জন্য নির্বাচিত টি-২০ দলের সদস্যরা পাচ্ছেন তিন দিনের ছুটি।

    ২৩ জুন মুম্বইয়ে সমবেত হবেন সকলে। সেখানেই দলের সঙ্গে কোচ হিসেবে যোগ দেবেন ভিভিএস লক্ষ্মণ। সেই সিরিজে প্রথমবার জাতীয় দলের নেতৃত্বে দেখা যাবে হার্দিক পান্ডিয়াকে। প্রোটিয়াদের বিরুদ্ধে সিরিজের সেরা ভুবনেশ্বর কুমারের পারফরম্যান্স নিশ্চয়ই স্বস্তি দিচ্ছে তাঁকে।

    ঋষভ পন্থ সিরিয়াস না হলে মেলবোর্নের বিমানে বিশ্বকাপের জন্য তার জায়গা নাও হতে পারে এমন আশঙ্কা প্রকাশ করেছেন সুনীল গাভাসকার থেকে ইরফান পাঠান। দীনেশ কার্তিক এবং ঈশান কিষান তাকে পেছনে ফেলে দিতে পারেন এমন মনে করছেন এই দুই প্রাক্তন তারকা।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Rishabh Pant, Sunil Gavaskar

    পরবর্তী খবর