Home /News /sports /
স্বস্তি ভারতীয় শিবিরে, অবশেষে করোনা মুক্ত হয়ে যোগ দিলেন ঋষভ পন্থ

স্বস্তি ভারতীয় শিবিরে, অবশেষে করোনা মুক্ত হয়ে যোগ দিলেন ঋষভ পন্থ

বিরাটদের সংসারে ফিরলেন ঋষভ পন্থ

বিরাটদের সংসারে ফিরলেন ঋষভ পন্থ

সৌরভ গঙ্গোপাধ্যায় পাশেই দাঁড়িয়ে ছিলেন পন্থের। ছুটি কাটানোর মধ্যে এমনটা ঘটেছে, সব সময় মাস্ক পড়ে থাকা সম্ভব নয়, বায়ো বাবেল ভেতরে থাকা খুব কঠিন- ইত্যাদি বিভিন্ন যুক্তিতে টিম ইন্ডিয়ার এই তরুণ তারকাকে সমর্থন দিয়েছিলেন বোর্ড প্রেসিডেন্ট

আরও পড়ুন...
  • Share this:

    #লন্ডন: ইউরো কাপ টুর্নামেন্ট দেখতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি, এমনটাই শোনা যাচ্ছিল। ওয়েম্বলি স্টেডিয়ামে মুখে মাস্ক ছাড়াই উপস্থিত ছিলেন ইংল্যান্ড বনাম জার্মানি ম্যাচ দেখতে। ব্যাপক সমালোচনা হয়েছিল দেশজুড়ে। যদিও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় পাশেই দাঁড়িয়ে ছিলেন পন্থের। ছুটি কাটানোর মধ্যে এমনটা ঘটেছে, সব সময় মাস্ক পড়ে থাকা সম্ভব নয়, বায়ো বাবেল ভেতরে থাকা খুব কঠিন- ইত্যাদি বিভিন্ন যুক্তিতে টিম ইন্ডিয়ার এই তরুণ তারকাকে সমর্থন দিয়েছিলেন বোর্ড প্রেসিডেন্ট।

    কারণ সৌরভ জানেন নিজের সেরা ছন্দে থাকলে এই ছেলে একাই ঘুরিয়ে দিতে পারে ম্যাচের মোড়। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে দায়িত্বজ্ঞানহীন শট খেলে আউট হলেও পন্থই একমাত্র ভারতীয় ব্যাটসম্যান ছিলেন, যাঁকে দেখে মনে হচ্ছিল পাল্টা লড়াই করতে জানেন। গত ৮ জুলাই করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল ঋষভ পন্থের। মৃদু উপসর্গ ছিল। সাউথহলে এক পরিচিতের বাড়িতেই আইসোলেশনে ছিলেন ভারতের উইকেটকিপার-ব্যাটসম্যান।

    আইসোলেশনের মেয়াদ শেষে ১৮ জুলাই ভারতীয় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু তা না হওয়ায় ডারহামের প্রস্তুতি ম্যাচে তিনি খেলতে পারেননি। উইকেটকিপিং করার পাশাপাশি ব্যাট হাতে প্রথম ইনিংসে শতরান হাঁকিয়েছেন লোকেশ রাহুল। এরপর গতকালই দলের জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করেছেন করোনা-মুক্ত পন্থ। তার আগে তাঁকে ১০ দিনের বাধ্যতামূলক আইসোলেশনে থাকতে হয়েছে, দুটি আরটি-পিসিআর নেগেটিভ রিপোর্টের অপেক্ষায় থাকতে হয়েছে এবং প্রয়োজনীয় কার্ডিও চেক-আপ সেরে টিম হোটেলে চেক-ইন করলেন পন্থ।

    তিনি চলে আসায় ভারতীয় দলের মনের জোর এক কথায় অনেকটাই বেড়ে যাবে তাতে সন্দেহ নেই। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ব্রিসবেনে যেভাবে কঠিন ম্যাচ শেষপর্যন্ত জিতিয়ে ফিরেছিলেন, তাতে পন্থকে নিয়ে আলাদা উৎসাহ তৈরি হয়েছে ভারতীয় ক্রিকেট মহলে। সচিন থেকে সানি গাভাসকারদের মত ক্রিকেটাররা এই ছেলের ব্যাটিং দেখতে মুখিয়ে থাকেন। দেশের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজেও দুর্দান্ত খেলেছিলেন তিনি। এবার বিদেশের মাটিতে সিম করা উইকেটে ব্রড, অ্যান্ডারসনদের বিরুদ্ধে তিনি কতটা সফল হন তার উত্তর দেবে সময়।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Corona Virus COVID 19, Rishabh Pant

    পরবর্তী খবর