Home /News /sports /
Delhi Capitals, David Warner : ডেভিড ওয়ার্নারকে আসতে দিন! বাকিদের ঘুম উড়ে যাবে, বলছেন ঋষভ পন্থ

Delhi Capitals, David Warner : ডেভিড ওয়ার্নারকে আসতে দিন! বাকিদের ঘুম উড়ে যাবে, বলছেন ঋষভ পন্থ

এবারের আইপিএল জবাব দেওয়ার মঞ্চ ডেভিড ওয়ার্নারের

এবারের আইপিএল জবাব দেওয়ার মঞ্চ ডেভিড ওয়ার্নারের

Rishabh Pant believes Delhi capitals will gain more balance when David Warner back in the team. ওয়ার্নার যোগ দিলে অপ্রতিরোধ্য হয়ে উঠবে দিল্লি, বলছেন ঋষভ পন্থ

  • Share this:

    #মুম্বই: দিল্লি ডেয়ারডেভিলসের হয়েই আইপিএলে পথ চলা শুরু হয়েছিল অস্ট্রেলিয়ার ওপেনার ডেভিড ওয়ার্নারের। ৮ বছর পর ফের তার পুরোনো দলে ফিরেছেন বর্তমানে বিশ্বের অন্যতম সেরা ব্যাটার। গত ৮ বছর সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছেন ওয়ার্নার। দলের অধিনায়কত্বও করেছেন। কিন্তু গত মরসুমে তার পারফরম্যান্স আশানুরুপ না হওয়ায় প্রথমে তাকে অধিনায়কের পদ থেকে পরে প্রথম একাদশ থেকেই তাকে সরিয়ে দেয় হায়দ্রাবাদ টিম ম্যানেজমেন্ট।

    আরও পড়ুন - KKR, Tim Southee: সাউদির সঙ্গে জুটি বেঁধে চাপে ফেলতে চাই বিপক্ষকে, হুঙ্কার নাইট উমেশের

    প্রত্যাশিতভাবেই গত মরসুমের পর হায়দ্রাবাদ তাকে ছেড়ে দেয়, নিলামে ৬ কোটি ২৫ লক্ষ টাকা দিয়ে ওয়ার্নারকে কেনে দিল্লি ডেয়ারডেভিলস। ওয়ার্নারকে তার দলে পেয়ে উচ্ছসিত ডেয়ারডেভিলসের অধিনায়ক ঋষভ পন্থ। ওয়ার্নার নিলামের সবচেয়ে বড় সংগ্রহ বলে জানালেন পন্থ। তিনি জানান, দলে নতুন সদস্যের অন্তর্ভুক্তি সবসময় দারুন ব্যাপার। একই সঙ্গে আমরা গত তিন চার মরসুম ধরে আমাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে পেরেছি। তাই আমরা সফল হয়েছি। ডেভিড ওয়ার্নার নি:সন্দেহে নিলামে আমাদের অন্যতম বড় সংগ্রহ।

    আশানুরূপ অঙ্কের অর্থেই আমরা তাকে পেয়েছি। আমরা তাকে দলে পেয়ে খুব খুশি। আইপিলের গত মরসুমে তেমন আশানুরুপ পারফরম্যান্স না করতে পারলেও, আইপিএলের পর সংযুক্ত আরব আমিরশাহিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাট হাতে জ্বলে ওঠেন ওয়ার্নার। তিনটি অর্ধশতরান সহ ৭ ম্যাচে ২৮৯ রান করেন ওয়ার্নার। বিশ্বকাপের প্লেয়ার অফ দ্য টুর্নামেন্টও হন তিনি।

    গত বিশ্বকাপের ফাইনালেও নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩৮ বলে ৫৩ রানের ম্যাচ জেতানো ইনিংস খেলে ওয়ার্নার অস্ট্রেলিয়াকে প্রথমবারের জন্য টি-২০ বিশ্বকাপ এনে দেন। আইপিলে ওয়ার্নার এখনো পর্যন্ত ১৫০ টি ম্যাচ খেলেছেন, ১৪০ স্ট্রাইক রেটে করেছেন ৫ হাজার ৪৪৯ রান। ব্যাটিং গড় ৪১.৬। ২০০৯ সাল থেকে ২০১৩ পর্যন্ত দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলেন ওয়ার্নার।

    ওয়ার্নার ছাড়াও রবম্যান পাওয়েল, টিম সাইফার, মিচেল মার্শ, লুঙ্গি এনগিডি, মুস্তাফিজুর রহমানের মত বিদেশি। কাছে এসেও দুবার ট্রফি হাতছানি দিয়েছে তাদের। তাই এবার প্রথমবারের জন্য ট্রফি পেতে কোমড়বেঁধে নামছে দিল্লি ডেয়ারডেভিলস।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: David Warner, IPL 2022

    পরবর্তী খবর