Home /News /sports /
Ricky Ponting : টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের সেরা ম্যাচ উইনার বেছে নিলেন রিকি পন্টিং! জানেন কে?

Ricky Ponting : টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের সেরা ম্যাচ উইনার বেছে নিলেন রিকি পন্টিং! জানেন কে?

টি টোয়েন্টি বিশ্বকাপের ধ্বংসাত্মক ক্রিকেটারকে বেছে নিলেন পন্টিং

টি টোয়েন্টি বিশ্বকাপের ধ্বংসাত্মক ক্রিকেটারকে বেছে নিলেন পন্টিং

Ricky Ponting believes Rishabh Pant will be the player to watch out for in T20 World Cup. টি টোয়েন্টি বিশ্বকাপের ধ্বংসাত্মক ক্রিকেটারকে বেছে নিলেন পন্টিং

  • Share this:

    মুম্বই: দীর্ঘদিন ধরে তার সঙ্গে সম্পর্ক রিকি পন্টিংয়ের। শক্তি এবং দুর্বলতা সম্পর্কে ওয়াকিবহাল পন্টিং। বছরের শেষ দিকে হতে চলা টি টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার মাটিতে ঋষভ পন্থ যে বিরাট ভূমিকা পালন করবেন নিশ্চিত রিকি। আসন্ন টি-২০ বিশ্বকাপে ঋষভ পন্থই হবেন ভারতের সেরা বাজি। এমনটাই মনে করছেন রিকি পন্টিং।

    আরও পড়ুন - India vs Afghanistan : কলকাতায় আজ সুনীলদের সামনে আফগানিস্তান, কড়া চ্যালেঞ্জ ভারতীয় ফুটবলের

    অজি কিংবদন্তির কথায়, পন্থ অসাধারণ প্রতিভা। তাছাড়া অস্ট্রেলিয়ার বাউন্সি পিচে ওর রেকর্ডও দুর্দান্ত। সেখানে ব্যাট হাতে ও ভয়ঙ্কর হয়ে উঠলে আমি অবাক হব না। পন্থের দিকে সবারই নজর থাকবে। এটা ঠিক যে, এবারের আইপিএলে প্রত্যাশিত পারফরম্যান্স মেলে ধরতে পারেনি সে। তবে ওর উপর আমার আস্থা আজও অটুট।

    দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজে লোকেশ রাহুল চোটের জন্য ছিটকে যাওয়ায় পন্থকে অধিনায়ক করা হয়েছে। গুরুদায়িত্ব কাঁধে নিয়ে ফের ব্যর্থ তিনি। ব্যাট হাতে বড় রান পাননি এই উইকেটরক্ষক ব্যাটসম্যান (২৯)। পাশাপাশি ২১১ রান তুলেও হারতে হয়েছে টিম ইন্ডিয়াকে। পন্টিং অবশ্য পন্থের ফর্মে ফেরা নিয়ে আশাবাদী।

    তিনি বলেন, পন্থের ফর্ম নিয়ে চিন্তার কিছু নেই। ও একাই ম্যাচের রং বদলে দেওয়ার ক্ষমতা রাখে। দিল্লি ক্যাপিটালসে ওকে পাঁচ নম্বরে ব্যবহার করেছি। তবে প্রয়োজন পড়লে টপ অর্ডারেও খেলতে সাবলীল ও। এদিকে, সদ্যসমাপ্ত আইপিএলে বিরাট কোহলির ফর্ম নিয়ে অনেক সমালোচনা হয়েছিল। পন্টিং অবশ্য ভিকে’র পাশেই দাঁড়িয়েছেন।

    তাঁর কথায়, অনেকে বলছিল, কোহলি নাকি খুব ক্লান্ত। তাই খেলতে পারছে না। ওই সব কথার কোনও যুক্তি নেই। ও একজন পেশাদার ক্রিকেটার। নিজের খেলা সম্পর্কে সচেতন। তাই এখনই হতাশ হওয়ার কারণ নেই। ওর মতো বড় মাপের ক্রিকেটার প্রতিদিনই নতুন কিছু করার চেষ্টা করে। ও দ্রুত ফর্মে ফিরবে।

    ঋষভ পন্থ শুধু ব্যাটসম্যান হিসেবে নয়, উইকেট-রক্ষক হিসেবেও অনেক উন্নতি করেছে মনে করেন অস্ট্রেলিয়ান কিংবদন্তি। আক্রমনাত্মক মানসিকতা এবং অতীতে অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট ক্রিকেটে দুর্দান্ত কিছু পারফরম্যান্স করার সুবাদে টি টোয়েন্টি বিশ্বকাপে ঋষভ পন্থ যে অস্ট্রেলিয়াতে রানের ফুলঝুরি ছড়াতে পারেন আশাবাদী রিকি পন্টিং।

    Published by:Rohan Chowdhury
    First published:

    পরবর্তী খবর