Home /News /sports /
RCB vs SRH: মাঠে কোহলির মাস্তানির দিন শেষ! বিরাট আবার শূন্য, আরসিবি ৬৮ অলআউট

RCB vs SRH: মাঠে কোহলির মাস্তানির দিন শেষ! বিরাট আবার শূন্য, আরসিবি ৬৮ অলআউট

RCB vs SRH: মাঠে সেই কলার তোলা বিরাট কোহলি কোথায়! পর পর দুই ম্যাচে গোল্ডেন ডাক!

  • Share this:

    #মুম্বই: কেমন যেন থমকে গিয়েছেন তিনি। মাঠে তাঁর সেই সিংহের মতো চলাচল আর নেই। বিরাট কোহলি, যাঁর কলার তোলা থাকত মাঠে নামলেই, এখন সেই তিনিই কিনা এতটা ম্যাড়ম্যাড়ে! পর পর দুই ম্যাচে গোল্ডেন ডাক। ক্যাপ্টেন কোহলি, কিং কোহলি উধাও। এ যেন নতুন কোনও কোহলি, যিনি আর বিরাট নন।

    ক্যাপ্টেন্সি ছাড়ার পর থেকেই মাঠে কোহলির সেই উপস্থিতি আর নেই। জাতীয় দল হোক বা  আইপিএল, কোহলি যে মাঠে আছেন সেটাই এখন বোঝা দায়। তা হলে কি মাঠে কোহলির মাস্তানির দিন শেষ! না হলে তাঁর মতো ব্যাটার কি না পর পরদ দুম্যাচে প্রথম বলেই উইকেট দিয়ে আসেন! কী হল কোহলির! তা হলে কি রবি শাস্ত্রীই আসল রোগটা ধরেছিলেন! কোহলির কিছুদিনের বিশ্রাম দরকার।

    আরও পড়ুন- ব্যাটে-বলে রাসেলের লড়াই ব্যর্থ! গুজরাতের বিরুদ্ধে চতুর্থ হার নাইটদের

    আরসিবির এদিনের ইনিংস নিয়ে যত কম বলা বা লেখা যায়, ততই ভাল। কারণ, বলার মতো কিছুই নেই। পুরেটাই লজ্জায় মোড়া। তাই এই ইনিংসের কথা যতটা লুকনো থাকে, ততই আরসিবির জন্য ভাল। মাত্র ৬৮ রানে অল আউট রয়্যালসরা। মাত্র ৬৮! এমন ব্যাটিং লাইনের এরকম ভরাডুবির কারণ খুঁজতে ময়নাতদন্ত ঠিক কেমন হওয়া উচিত!

    গুরুত্বপূর্ণ ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে হারল আরসিবি। ৭২টি বল বাকি থাকতে রান তুলে নেয় সানরাইজার্স। চলতি আইপিএল আগাগোড়া চমকে ভরা। পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের সাত ম্যাচে হার। নতুন ক্যাপ্টেন হিসেবে জাদেজাকে পেয়েছে সিএসকে। আর ক্যাপ্টেন্সির হাতবদল হতেই হারে পর হার জুটছে চেন্নাইয়ের। এবার আরসিবির এবারের আইপিএলে সব থেকে কম রানে গুটিয়ে যাওয়া!

    আরও পড়ুন- নো-বল নিয়ে ঝামেলা তো দেখলেন, সেই ফাঁকে কুলদীপকে চাহালের ঘাড় ধাক্কা দেখেছেন?

    ১৬.১ ওভার পর্যন্ত টিকে থাকল আরসিবির ইনিংস। তবে এই প্রথম নয়। আইপিএলের ইতিহাসে সব থেকে কম রানের ৮টি ইনিংসের মধ্যে চারটি আরসিবির। তখন বিরাট ক্যাপ্টেন ছিলেন। এবার ফাফ ডুপ্লেসি। ২০১৪ সালে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৭০ রানে অল-আউট, ২০১৯ সালে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৭০ রানে শেষ হয়ে গিয়েছিল আরসিবি। তবে এবারের স্কোর আরও কম। মাত্র ৬৮।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL 2022, RCB, SRH

    পরবর্তী খবর