খেলা

corona virus btn
corona virus btn
Loading

অস্ত্রোপচারের পর সোশ্যাল মিডিয়ায় জাদেজার দ্রুত কামব্যাকের শপথ

অস্ত্রোপচারের পর সোশ্যাল মিডিয়ায় জাদেজার দ্রুত কামব্যাকের শপথ

বাঁ হাতের বুড়ো আঙুলে অস্ত্রোপচার হয়ে গেল রবীন্দ্র জাদেজার। সিডনির হাসপাতলে এদিন প্রায় আধ ঘন্টা ধরে চলে অস্ত্রোপচার। সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে জাদেজা লিখেছেন,"কয়েক দিনের জন্য খেলা থেকে বাইরে থাকতে হবে।

  • Share this:

# সিডনি: বাঁ হাতের বুড়ো আঙুলে অস্ত্রোপচার হয়ে গেল রবীন্দ্র জাদেজার। সিডনির হাসপাতলে এদিন প্রায় আধ ঘন্টা ধরে চলে অস্ত্রোপচার। সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে জাদেজা লিখেছেন,"কয়েক দিনের জন্য খেলা থেকে বাইরে থাকতে হবে। সফল অস্ত্রোপচার হল। কথা দিচ্ছি দ্রুত কামব্যাক করব।" মিচেল স্টার্কের বলে আঙুলে চোট পান জাদেজা। স্ক্যান করে দেখা যায় চিড় ধরেছে। যদিও তিনি জানিয়ে দেন দলের প্রয়োজনে ইনজেকশন নিয়েও তিনি মাঠে নামতে রাজি। শেষ পর্যন্ত অবশ্য দরকার পড়েনি। হনুমা এবং অশ্বিন মিলে দীর্ঘ সময় ব্যাট করে টেস্ট ড্র করতে সক্ষম হন। তবে জাদেজার সাহসের জন্য ভক্তরা সালাম জানান এই অলরাউন্ডারকে। দেখা যায় প্যাড আপ হয়ে বসে আছেন জাদেজা, আর নবদিপ সাইনি তাঁকে কলার খোসা ছাড়িয়ে দিচ্ছেন। এরকম অবস্থা নিয়েও তিনি চ্যালেঞ্জ নিতে তৈরি ছিলেন, এই ব্যাপারটাই মন কেড়ে নিয়েছে ক্রিকেটপ্রেমীদের। মেলবোর্নে ব্যাট হাতে অর্ধশতরান করেছিলেন,সিডনিতে বল হাতে চার উইকেট নেওয়ার পাশাপাশি স্মিথকে দুর্দান্ত রান আউট করেন তিনি। তার আগে টি টোয়েন্টি সিরিজে হেলমেটে বল লাগার পর কনকাশান হয়েছিল তাঁর।

View this post on Instagram

A post shared by Ravindra Jadeja (@ravindra.jadeja)

কিন্তু সেই ম্যাচেও ব্যাট হাতে অস্ট্রেলিয়ান বোলারদের রীতিমত শাসন করেছিলেন তিনি। জাদেজার দলে থাকা আর না থাকার মধ্যে প্রার্থক্য প্রমাণিত। ফিল্ডিংয়ে যেমন তিনি রান বাঁচান, ক্যাচ ধরেন, দুর্দান্ত রান আউট করেন, বল হাতেও গতির পরিবর্তন ঘটিয়ে ব্যাটসম্যানদের বোকা বানাতে পারেন। গত দুই বছর ধরে সাত নম্বরে ব্যাট করতে নেমে আরও ধারাবাহিক হয়ে উঠেছেন তিনি। এর ফলে ফেব্রুয়ারি মাসে দেশের মাটিতে ইংল্যান্ড সিরিজে চারটি টেস্ট ম্যাচের মধ্যে প্রথম দু'টি নিশ্চিতভাবেই মিস করবেন তিনি। শেষ দুটিতে তাঁকে খেলানোর চেষ্টা হবে। তবে পারবেন কিনা এখনই বলা যাচ্ছে না। আপাতত দেশে ফিরে বেঙ্গালুরুর এনসিএ -তে রিহ্যাব চলবে তাঁর। ভারতের টার্নিং উইকেটে ইংরেজ ব্যাটসম্যানদের সমস্যায় ফেলতে পারেন তিনি তা সবার জানা। ফ্যান থেকে সতীর্থ ক্রিকেটাররা, সকলেই চাইছেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন রবীন্দ্র জাদেজা।

Published by: Akash Misra
First published: January 12, 2021, 5:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर