Home /News /sports /
Ravindra Jadeja : বিশ্বকাপে বাদ পড়ে যাবেন জাদেজা! প্রশ্ন তুলেই ব্যাপক গালাগালি খেলেন মঞ্জরেকর

Ravindra Jadeja : বিশ্বকাপে বাদ পড়ে যাবেন জাদেজা! প্রশ্ন তুলেই ব্যাপক গালাগালি খেলেন মঞ্জরেকর

জাদেজার জায়গা নিয়ে নিশ্চিত নন মঞ্জরেকর

জাদেজার জায়গা নিয়ে নিশ্চিত নন মঞ্জরেকর

Ravindra Jadeja may find difficult to get place in Indian squad feels Sanjay Manjrekar. বিশ্বকাপে বাদ পড়ে যাবেন জাদেজা! প্রশ্ন তুলেই ব্যাপক গালাগালি খেলেন মঞ্জরেকর

  • Share this:

    #মুম্বই: প্রাক্তন ক্রিকেটার হিসেবে তিনি ক্রিকেট খুব একটা খারাপ খেলতেন এমন নয়। বিখ্যাত বাবার ছেলে। ভারতের জার্সিতে ক্যারিয়ার অবশ্য খুব বড় ছিল না। ধারাভাষ্যকার হিসেবে ইংরেজিটা খুব ভাল বলতে পারেন। কিন্তু তার ক্রিকেট বিশ্লেষণ ক্রিকেট থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেককেই রাগিয়ে দেয়। প্রচুর গালাগালি খান। তাও ভুল থেকে শিক্ষা গ্রহণ করেন না সঞ্জয় মঞ্জরেকর।

    এবার আবার গালাগালি খেলেন ভারতের প্রাক্তন ব্যাটসম্যান। মঞ্জরেকর জানিয়েছেন যদি তিনি হিসেবে ভুল না করেন তাহলে টি টোয়েন্টি বিশ্বকাপ থেকে রবীন্দ্র জাদেজার বাদ পড়ে যাওয়ার সমূহ সম্ভাবনা আছে। এর পিছনে কারণ দেখা করেছেন সঞ্জয়। তার মতে হার্দিক পান্ডিয়া এবং এই মুহূর্তে কামব্যাক করার পর দীনেশ কার্তিক ভাল খেলছেন।

    অর্থাৎ দুজন ফিনিশার আছে ভারতের হাতে। তাই এই মুহূর্তে নাকি রবীন্দ্র জাদেজার ওপর ম্যাচ ফিনিশ করার জন্য নির্ভর করছে না ভারত। তাছাড়া শেষ আইপিএলে চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক হওয়ার পর রবীন্দ্র জাদেজার পারফরম্যান্স একেবারেই ভাল ছিল না।

    সঞ্জয় মনে করেন অক্ষর প্যাটেল সুযোগ পেতে পারেন জাদেজার জায়গায়। এই ফরম্যাটে অক্ষর যথেষ্ট বুদ্ধিমান বোলার। ব্যাটিংয়ের হাত মন্দ নয়। উচ্চতা ভাল, তাই জাদেজার তুলনায় পিচ থেকে বেশি বাউন্স পাবেন অস্ট্রেলিয়ায়। কিন্তু সঞ্জয় মঞ্জরেকরের ব্যাখ্যা মানতে রাজি নন অধিকাংশ ক্রিকেটপ্রেমী। তারা প্রচুর গালাগাল দিয়েছেন সঞ্জয়কে।

    অভিজ্ঞতায় এবং চাপের পরিস্থিতিতে জাদেজা অক্ষরের তুলনায় অনেক এগিয়ে মনে করেন অধিকাংশ ক্রিকেট সমর্থক। তাছাড়া অস্ট্রেলিয়াতে জাদেজা অতীতে ভাল পারফর্ম করেছেন। অনেকে সঞ্জয়কে ক্রিকেট ধারাভাষ্যকার চাকরি ছেড়ে অন্য পেশায় যাওয়ার পরামর্শ দিয়েছেন।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: ICC T20 World Cup, Ravindra Jadeja

    পরবর্তী খবর