কোহলিরা মাঠে ইতিহাস গড়ছেন, ড্রেসিংরুমে ঘুমোচ্ছেন শাস্ত্রী ! ছবি নিয়ে তোলপাড় ট্যুইটার

Bangla Editor | News18 Bangla
Updated:Oct 22, 2019 01:13 PM IST
কোহলিরা মাঠে ইতিহাস গড়ছেন, ড্রেসিংরুমে ঘুমোচ্ছেন শাস্ত্রী ! ছবি নিয়ে তোলপাড় ট্যুইটার
It didn’t take long for the creative minds on Twitter to come up with memes. (Twitter/@SaurabhMavjeka)
Bangla Editor | News18 Bangla
Updated:Oct 22, 2019 01:13 PM IST

#রাঁচি: ব্রাউনওয়াশ দক্ষিণ আফ্রিকা। রাঁচিতে ইতিহাস ভারতের। ঘরের মাঠে টানা এগারো সিরিজ জয়ের নজির। বিরাটদের জয় ইনিংস ও ২০২ রানে।

ড্রেসিংরুমে মহেন্দ্র সিং ধোনি। আর বাইশ গজে শাহবাজ নদিম। ভারতীয় ক্রিকেটের রাঁচি বিজয়ের সাক্ষী দুই ঘরের ছেলে। তৃতীয় দিনেই নটে গাছ মুড়িয়ে গিয়েছিল। অপেক্ষা ছিল পুরো গল্প শেষের। ঘরের ছেলে নাদিমের হাতেই বিরাট জয় সম্পন্ন। সময় লাগল মাত্র দশ বল। পুণেতেই সিরিজ শেষ হয়ে গিয়েছিল। রাঁচি বিরাটের মুকুটে নতুন পালক দিল।

ঘরের মাঠে এই নিয়ে টানা ১১ সিরিজ জয়ের নজির। ২০১৩ সালে প্রথম সিরিজ এসেছিল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। গত সাতাশ বছরে এই প্রথম ভারতের মাটিতে ব্রাউনওয়াশ দক্ষিণ আফ্রিকা। গত সাত বছরে ঘরের মাঠে ৩২টি ম্যাচ খেলেছে ভারত। জয় ২৬টি ম্যাচে। পাঁচটি ড্র আর একটি হার।

দিওয়ালির আগে কয়েকদিনের বিশ্রাম। বাংলাদেশ আসছে। তার আগে ২৪০ পয়েন্ট নিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকায় শীর্ষে ভারত। ভারতের ড্রেসিংরুমে হেড কোচ রবি শাস্ত্রীকে একসময় চোখ বন্ধ করে বসে থাকতে দেখা গিয়েছে। সেই ছবিটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। শাস্ত্রীর সেই ছবি দেখে অনেকেই বলেছেন, কোহলিদের ‘হেডস্যর’ নিশ্চিন্তে ঘুমোচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় শাস্ত্রীর এমন ছবি দেখার পরে ক্রিকেট-ভক্তরা মজার মজার সব মন্তব্য করেছেন।

First published: 01:12:29 PM Oct 22, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर