Ravi Shastri Dogs: বাউন্সার, বিমার, ইয়র্কার! ক্রিকেট মাঠ দাপাতে পারে রবি শাস্ত্রী পোষ্যরা

পাঁচটি পোষ্যর ভিডিও পোস্ট করেছেন রবি শাস্ত্রী।

পাঁচটি পোষ্যর ভিডিও পোস্ট করেছেন রবি শাস্ত্রী।

  • Share this:

    #চেন্নাই:

    বাউন্সার, বিমার, ফ্লিপার, ইয়র্কার। এমন নাম তো ক্রিকেটে পাওয়া যায়। কিন্তু যদি বলা হয়, এমন নামগুলি তিনি তাঁর পোষ্যদের জন্য রেখেছেন! পোষ্যদের নামেও সৃষ্টিশীলতার ছাপ রেখেছেন রবি শাস্ত্রী। সেখানেও ক্রিকেটের ছোঁয়া। আপাতত নিজের পোষ্যদের মিস করছেন বিরাট কোহলিদের হেড কোচ। তাঁর পাঁচটি পোষ্যর ভিডিও পোস্ট করেছেন শাস্ত্রী। আর সেখানেই তিনি জানিয়েছেন, তাঁর পোষ্যদের নাম আদতে ক্রিকেটে একেকটা ডেলিভারির নামে। আর এই নামকরণ যে তিনিই করেছেন তা বলাবাহূল্য।

    শাস্ত্রী পোস্ট করা ভিডিওর ক্যাপশনে লিখেছেন, আমার বন্ধু বাউন্সার, বিমার, ফ্লিপার, ইয়র্কার। রৌদ্রজ্জ্বল দিনে ওরা মধ্যাহ্নভোজ সারছে। তোমাদের সবাইকে খুব মিস করছি। তাড়াতাড়ি দেখা হচ্ছে। পাঁচ ম্য়াচের টেস্ট সিরিজ খেলতে এখন ইংল্যান্ডে রয়েছে ভারতীয় দল। আপাতত লর্ডস টেস্ট জিতে সিরিজে ১-০ এগিয়ে রয়েছে ভারতীয় দল। হেডিংলেতে পরের টেস্ট শুরু হবে আগামীকাল থেকে। তার আগে দুই দল জোরকদমে প্রস্তুতি সারছে। এমন সময়ে রবি শাস্ত্রীর এরকম পোস্ট। অনেকে বলছেন, ইংল্যান্ডের ব্যাটসম্যানদের ভয় দেখাতেই তাঁর এমন পোস্ট।

    লর্ডস টেস্টে ইংল্যান্ডের ব্য়াটসম্য়ানদের ক্রমাগত বিরক্ত করেছেন ভারতীয় বোলাররা। বুমরাহরা ওই ম্য়াচে পাঁচরকমের বোলিং ভেরিয়েশন ব্যবহার করেছিলেন। ২৭২ রানের টার্গেট তাড়া করতে নেমে ইংলিশ ব্যাটসম্যানরা ১২০ রানে গুটিয়ে যায়। দুই ইনিংস মিলিয়ে ভারতীয় বোলাররা মোট ১৯টি উইকেট নিয়েছিলেন। হেডিংলে টেস্টের আগে বিসিসিআই ভারতীয় দলের ট্রেনিংয়ের ছবি পোস্ট করেছে। কোহলি, রোহিত, লোকেশ রাহুলদের ট্রেনিংয়ে দেখা যাচ্ছে।

    Published by:Suman Majumder
    First published: