Home /News /sports /
Ravi Shastri on Umran Malik : উমরান মালিককে টি ২০ বিশ্বকাপে ভারতীয় দলে চান রবি শাস্ত্রী

Ravi Shastri on Umran Malik : উমরান মালিককে টি ২০ বিশ্বকাপে ভারতীয় দলে চান রবি শাস্ত্রী

উমরানকে টি ২০ বিশ্বকাপে দেখলে অবাক হবেন না রবি শাস্ত্রী

উমরানকে টি ২০ বিশ্বকাপে দেখলে অবাক হবেন না রবি শাস্ত্রী

Ravi Shastri excited to witness Umran Malik clocking 150 kph. উমরানকে টি ২০ বিশ্বকাপে দেখলে অবাক হবেন না রবি শাস্ত্রী

  • Share this:

    #মুম্বই: আগেও বলেছিলেন, কেকেআরের বিরুদ্ধে ম্যাচ দেখার পর আবার বললেন। কাশ্মীরের তরুণ ফাস্ট বোলার উমরান মালিক সম্পর্কে মুগ্ধতা ছড়িয়ে রয়েছে রবি শাস্ত্রীর চোখেমুখে। রবি শাস্ত্রী জানিয়েছেন বহুদিন পর এমন একজন ফাস্ট বোলার পাওয়া গিয়েছে, যে গতি এবং বাউন্স দিয়ে ভয় ধরিয়ে দিতে পারে বিপক্ষ ব্যাটসম্যানদের মনে। ডেল স্টেইনকে কোচ হিসেবে পাওয়া উমরানের কাছে আশীর্বাদের মত।

    আরও পড়ুন - Wasim Akram : সুইমিং পুলে সুট পড়ে নামলেন ওয়াসিম আক্রম! কারণ জানলে চমকে উঠবেন

    নেটে ডেল ওকে নিয়ে প্রচুর সময় দিচ্ছে। একজন ব্যাটসম্যানকে কখন, কিভাবে বোকা বানাতে হয় সেটা শিখছে ধীরে ধীরে। ছেলেটার সাহস আছে, জোর আছে এবং লড়াই করার মানসিকতা আছে। অস্ট্রেলিয়ার মাটিতে টি টোয়েন্টি বিশ্বকাপে উমরানকে দেখলে অবাক হব না। ভারতের নতুন পেস তারকা উমরান মালিককে নিয়ে উচ্ছ্বসিত ক্রিকেট ভক্তরা।

    তিনি ভবিষ্যতে মহাতারকা হতে চলেছেন সেই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। গতি প্রধান অস্ত্র। ডেল স্টেন বোলিং কোচ হয়ে আসার পর থেকে গতির পাশাপাশি উমরানের বলে বেড়েছে নিয়ন্ত্রণ। বুঝতে শিখেছেন আন্তর্জাতিক পর্যায়ে টিকে থাকতে গেলে শুধু গতি দিয়ে হবে না। সুইং, স্লো বল, ইয়র্কার - রপ্ত করতে হবে। সেটাই করলেন এদিন।

    ১৪৪, ১৪৬, ১৪৮ কিলোমিটার স্পর্শ করল তার বলের গতি। হাত থেকে যেন আগুন বের হল। কেকেআর অধিনায়ক শ্রেয়স আইয়ার এই মুহূর্তে জীবনের অন্যতম সেরা ফর্মে আছেন। তাকেও ব্যাট নামানোর সময় দিলেন না উমরান। যা দেখে প্রবল উচ্ছ্বসিত সুনীল গাভাসকার থেকে ইয়ান বিশপ।

    গাভাসকার মনে করেন উমরান হতে চলেছেন ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল ভবিষ্যৎ। এই মুহূর্তে যে কজন ফাস্ট বোলার উঠে আসছেন, তাদের সকলের চেয়ে গতিতে এগিয়ে কাশ্মীরের উমরান। একটু সময় পেলে এই ছেলে অনেক দূর যাবে নিশ্চিত সানি। রবি শাস্ত্রী পর্যন্ত জানিয়েছিলেন চোখ বন্ধ করে উমরান মালিক ভারতের জার্সি গায়ে চাপাবে। কিন্তু ফাস্ট বোলারটির যত্ন নিতে হবে বিসিসিআইকে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Ravi Shastri, Umran Malik

    পরবর্তী খবর