Home /News /sports /
Ipl 2021; Rajasthan Royals: দুঃসময় আর কাটছে না রাজস্থান রয়্যালসের, এবার চোট পেলেন 'সিক্সার কিং'

Ipl 2021; Rajasthan Royals: দুঃসময় আর কাটছে না রাজস্থান রয়্যালসের, এবার চোট পেলেন 'সিক্সার কিং'

এমন তারকার চোট (Evin Lewis injured) নিয়ে চিন্তায় পড়ে গিয়েছে রাজস্থান রয়্যালস।

  • Share this:

    #দুবাই: ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু হবে আইপিএল-এর দ্বিতীয় পর্ব। তবে তার আগে বড়সড় ঝটকা খেল রাজস্থান রয়্যালস। আইপিএলের প্রথম পর্ব থেকেই তাদের দুঃসময় চলছে। জস বাটলারের মতো তারকা ক্রিকেটারের রিপ্লেসমেন্ট হিসেবে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান এভিন লুইসকে দলে নিয়েছিল তারা। কিন্তু এবার এই ক্যারিবিয়ান তারকাও চোটের কবলে পড়লেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের ফাইনাল ম্যাচে চোট পেলেন তিনি। সেন্ট কিটস এন্ড নেভিস পেট্রিয়টস দলের হয়ে খেলছিলেন লুইস। ফাইনাল ম্যাচে সেন্ট লুসিয়ার বিরুদ্ধে ফিল্ডিং করার সময় আচমকা চোট পান তিনি। যতদূর জানা যাচ্ছে, তাঁর বাঁদিকের কাঁধের চোট লেগেছে। তবে এই ব্যাপারে বেশি কিছু এখনো জানা যায়নি।

    p style="text-align: justify;">ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে সিক্সার কিং নামে পরিচিত এভিন লুইস। সিপিএল -এর ফাইনাল ম্যাচে সেন্ট লুসিয়ার ইনিংসের পঞ্চম ওভারে চোট পান তিনি। ডমিনিক ড্রেকসের ওভারে ফিল্ডিং করার সময় চোট পেয়েছেন লুইস। ব্যাকওয়ার্ড পয়েন্টে বিল্ডিং করছিলেন তিনি রাকিব কর্নওয়ালের একটি কাট শট বাঁচাতে গিয়ে বাঁদিকের কাঁধে চোট পেয়ে বসেছেন লুইস। দলের ফিজিও সঙ্গে সঙ্গে মাঠে নেমে তাঁর শুশ্রূষা করেন। তবে চোটের জন্য এভিন লুইসকে বেশ কিছুক্ষণ মাঠের বাইরে থাকতে হয়েছিল। এর পর অবশ্য এভিন লুইস ব্যাটিং করতে নামেন। তবে মাত্র ৬ রান করে আউট হয়ে যান।

    আরও পড়ুন- বিশ্বকাপের পরই কি শাস্ত্রীর বিদায়! কোহলিদের পরবর্তী হেডস্যর-এর দৌড়ে কারা!

    এভিন লুইস- এর মতো তারকা ব্যাটসম্যানের চোট চিন্তায় ফেলে দিয়েছে রাজস্থানকে। কারণ আর মাত্র দু'দিন বাদেই শুরু আইপিএল এর দ্বিতীয় পর্ব। এখন চোট পেলে কোনও ক্রিকেটারের পক্ষেই এত দ্রুত সেরে ওঠা সম্ভব নয়। ইতিমধ্যে বেন স্টোকস, জস বাটলার, জোফরা আর্চার- এর মতো তারকা ক্রিকেটাররা ছিটকে গিয়েছেন। এই পরিস্থিতিতে এভিন লুইস রাজস্থানের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। কারণ এখন তিনি দারুণ ফর্মে রয়েছেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সবথেকে বেশি রান করা ব্যাটসম্যানদের তালিকায় তিনি দুই নম্বরে রয়েছেন। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে এবার মোট ৪২৬ রান করেছেন তিনি। ৩৮ টি ছক্কা হাঁকিয়েছেন। ২৫টি চার মেরেছেন। তিনটি হাফ সেঞ্চুরি করেছেন। এমন তারকা টুর্নামেন্ট শুরুর আগে ছিটকে গেলে রাজস্থান রয়্য়ালসের বড়সড় ক্ষতি হতে পারে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: IPL, IPL 2021, Rajasthan Royals

    পরবর্তী খবর