Home /News /sports /
IND vs WI : ভিলেন বৃষ্টি! ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ একদিনের ম্যাচ ৪০ ওভারের

IND vs WI : ভিলেন বৃষ্টি! ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষ একদিনের ম্যাচ ৪০ ওভারের

এভাবেই ঢেকে রাখতে হল মাঠ

এভাবেই ঢেকে রাখতে হল মাঠ

Rain stops play at port of Spain after Shikhar Dhawan gets out completing half century. বৃষ্টির কারণে দুর্দান্ত শুরু করে অনিশ্চিত তৃতীয় ম্যাচের ভাগ্য

  • Share this:

    ভারত -১১৫/১ ( ২৪ ওভার)

    পোর্ট অফ স্পেন: শিখর ধাওয়ান আজ যদি ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে দিতে পারেন অধিনায়ক হিসেবে তাহলে একটি অনবদ্য কীর্তি তৈরি করবেন তিনি। কিন্তু ভিলেন যখন বৃষ্টি, তখন সেই সুযোগ শিখর পাবেন কিনা প্রশ্নবোধক চিহ্ন দেখা দিয়েছে। ত্রিনিদাদে টানা বৃষ্টি হয়ে চলেছে ২৪ ওভারের পর থেকে। একবার থামলেও আবার শুরু হল। আউটফিল্ড এত ভিজেআম্পায়াররা চাইলেও চট করে খেলা শুরু করা যাচ্ছে না।

    ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজ জয় আগেই নিশ্চিত হয়েছে। তবু তৃতীয় ম্যাচে পরীক্ষার পথে হাঁটল না ভারতীয় দল। ভারতীয় ইনিংসের ২৪ ওভারের পর বৃষ্টির জেরে খেলা ঘিরে তৈরি হয়েছেন অনিশ্চয়তা। টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন শিখর ধবন।

    পোর্ট অব স্পেনে বৃষ্টির পূর্বাভাস আগে থেকেই ছিল। তাই প্রথমে ব্যাটিং নিয়েও ধবনদের চেনা আগ্রাসী মেজাজে দেখা যায়নি এ দিন। বৃষ্টির কথা মাথায় রেখে উইকেট বাঁচিয়ে খেলার পরিকল্পনা নেয় ভারতীয় দল। পূর্বাভাস মতোই বৃষ্টি নামার আগে ভারত ২৪ ওভারে ১ উইকেটে ১১৪ রান করে। ধবন করলেন ৭৪ বলে ৫৮ রান। তাঁর ইনিংসে রয়েছে ৭টি চার।

    ভারতীয় দলের অধিনায়ককে আউট করলেন লেগ স্পিনার হেডেন ওয়ালস। অন্য ওপেনার শুভমন গিল ৬৫ বলে ৫১ রানে অপরাজিত থাকেন। ২ রান করে তাঁর সঙ্গে উইকেটে শ্রেয়স আয়ার। এই প্রতিবেদন লেখা পর্যন্ত খেলা শুরু করা সম্ভব হয়নি। অন্য দিকে খেলা শুরুর আগে বিসিসিআই বিবৃতি দিয়ে জানায়, জাডেজা এখনও ১০০ শতাংশ সুস্থ নয়। তাই তৃতীয় এক দিনের ম্যাচের জন্যও জাডেজাকে বিবেচনা করা হয়নি। দলের চিকিৎসকরা চোটের উন্নতির উপর নজর রাখছেন।

    তৃতীয় এক দিনের ম্যাচে ভারতীয় দলে একটিই পরিবর্তন হয়। আবেশ খানের পরিবর্তে প্রথম একাদশে আসেন প্রসিদ্ধ কৃষ্ণ। তবে ভারতীয় সময় রাত ১১ টা পর্যন্ত ম্যাচ শুরু করা না গেলেও পরে যে ওভার কেটে নেওয়া হবে নিশ্চিত। শেষ ম্যাচে বৃষ্টি সত্যিই তাল কেটে দিল। তবে যখনই শুরু হোক ভারত এই ম্যাচ জিতে ৩-০ ক্লিন সুইপ করতে চাইবে।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Ind vs WI, Shubhman Gill

    পরবর্তী খবর