Home /News /sports /
Gavaskar on Tewatia : তেওয়াতিয়াকে উপেক্ষা করলে চরম ভুল করবে ভারত! সতর্ক করলেন গাভাসকার

Gavaskar on Tewatia : তেওয়াতিয়াকে উপেক্ষা করলে চরম ভুল করবে ভারত! সতর্ক করলেন গাভাসকার

তেওয়াতিয়াকে আয়ারল্যান্ড সফরে দেখতে চেয়েছিলেন গাভাসকার

তেওয়াতিয়াকে আয়ারল্যান্ড সফরে দেখতে চেয়েছিলেন গাভাসকার

Rahul Tewatia should be given equal chance says Sunil Gavaskar. তেওয়াতিয়াকে উপেক্ষা করলে চরম ভুল করবে ভারত! সতর্ক করলেন গাভাসকার

  • Share this:

    #বেঙ্গালুরু: রাহুল তেওয়াতিয়াকে উপেক্ষা করলে ভুগতে হবে ভারতীয় ক্রিকেট দলকে। আগেই সতর্ক করে দিলেন সুনীল গাভাসকার। তিনি মনে করেন অস্ট্রেলিয়ায় টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য তেওয়াতিয়া বড় সম্পদ হয়ে উঠতে পারেন। এবারের আইপিএলে রাহুল তেওয়াটিয়া বেশ ভাল ছন্দেই ছিলেন। ১৬ ম্যাচে ২১৭ রান করেছেন তিনি। তাঁর স্ট্রাইক রেট ১৪৭.৬২।

    বহু ম্যাচেই গুজরাত টাইটানসকে জেতাতে প্রধান ভূমিকাও নিয়েছেন তেওয়াটিয়া। ঠাণ্ডা মাথায় ম্যাচ ফিনিশ করে তিনি বারবার নজর কেড়েছেন। তাঁর এই পারফরম্যান্সের পর কিংবদন্তী সুনীল গাভাসকর তেওয়াটিয়াকে ‘আইস ম্যান’ আখ্যা দিয়েছেন। এই নামকরণের কারণ নিয়ে গাভাসকর দাবি করেছিলেন, ও মানসিক দিক থেকে প্রস্তুত থাকে, যদি বলটা ড্রপ খায় তা হলে ও ওর প্রিয় শট খেলবে এবং ও যদি ব্যাটের মাঝে বল পায় তাহলে সেটা ছয় হবে।

    এই কারণে ও আইস ম্যান হয়েছে। কারণ ও যে কোনও পরিস্থিতির জন্য তৈরি থাকে, চাপের মুখে ভেঙে পড়ে না। গাভাসকরের সেই ‘আইস ম্যান’কেই আয়ারল্যান্ড সিরিজে নেওয়া হয়নি। যার জেরে রীতিমতো বিরক্ত ভারতের প্রাক্তনী। তিনি বলেছেন, আয়ারল্যান্ড সফরে রাহুল তেওয়াটিয়া বড় মিসিং। আইপিএলে তিনি কিন্তু খুব উজ্জ্বল ছিলেন।

    আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজে দীর্ঘ দিন পর জাতীয় দলে ডাক পেয়েছেন সঞ্জু স্যামসন। চোট সারিয়ে দলে ফিরেছেন সূর্যকুমার যাদবও। কয়েক জন সিনিয়র বাদে পুরো তরুণদের নিয়ে তৈরি করা হয়েছে আয়ারল্যান্ড সফরের দল। ২৬ ও ২৮ জুন ডাবলিনে দু'টি ম্যাচ খেলা হবে।

    টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এই সিরিজ তরুণ ক্রিকেটারদের সামনে নিজেদের প্রমাণ করার বড় মঞ্চ। এই সিরিজে ভালো পারফর্ম করলে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগ পেতে পারেন তরুণরা। সেই কারণেই এই সিরিজ সকলের জন্য গুরুত্বপূর্ণ।

    সানি মনে করেন রাহুল দ্রাবিড় ঘুরিয়ে-ফিরিয়ে বেশ কিছু ক্রিকেটারকে দেখে নিয়েছেন। তাই এবার খুব তাড়াতাড়ি একটা সেট দল তৈরি করতে হবে। সেখানে রাহুল তেওয়াতিয়াকে অবশ্যই সুযোগ দেওয়া উচিত ভারতীয় টিম ম্যানেজমেন্টের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: Sunil Gavaskar

    পরবর্তী খবর