Home /News /sports /
Rahul Dravid Celebration Video Viral: রাহুল দ্রাবিড় দু'হাত তুলে লাফালাফি করছেন! এমন ছবি কেউ কোনওদিন দেখেছে? দেখুন

Rahul Dravid Celebration Video Viral: রাহুল দ্রাবিড় দু'হাত তুলে লাফালাফি করছেন! এমন ছবি কেউ কোনওদিন দেখেছে? দেখুন

Rahul Dravid Celebration Video Viral: দুহাত তুলে প্রণ্ড লাফালাফি করছেন রাহুল দ্রাবিড়! এমন ভিডিও দেখাই যায় না।

  • Share this:

    #এজবাস্টন: রাহুল দ্রাবিড় কি বদলে গেলেন! তিনি কি আর আগের মতো শান্ত, স্নিগ্ধ নন! এই ভিডিও দেখার পর আপনাদের অনেকের মনে এমন প্রশ্ন আসতেই পারে। তবে আবেগ এমনই জিনিস। আপনি যতই শান্ত থাকার চেষ্টা করুন, সব সময় যে তেমনটা থাকতে পারবেন, তার কোনও গ্যারান্টি নেই।

    রাহুল দ্রাবড়ের মতো সিরিয়াস মানুষও কখনও কখনও উচ্ছ্বাস প্রকাশ করে ফেলেন। আর এমনটা তো স্বাভাবিক। কারণ যাঁর জন্য দ্রাবড়ি নিজেরে আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারলেন না, সেই ঋষভ পন্থকে নিয়ে গত কয়েক মাসে অনেক প্রশ্ন উঠেছে।

    আরও পড়ুন- হাঁটুর ব্যথা নিয়ে ৪০ টাকার বৈদ্যের কাছে এম এস ধোনি! অবাক করে দেবে এমন খবর

    ঋষভ পন্থ মারকুটে ব্যাটার। এমন ব্যাটারকে টেস্ট দলে রাখার মানে কী! পন্থ বারবার ভুল শট খেলে আউট হন। তার পরও তাঁকেই সুযোগ দেয় টিম ম্যানেজমেন্ট! এমন সব হাজারো প্রশ্ন ছিল। তবে একখানে সেঞ্চুরি যেন সবাইকে চুপ করিয়ে দিল। এজবাস্টনে পন্থ রাজা। তাঁর সময়মতো সেঞ্চুরি টিম ইন্ডিয়াকে শক্ত ভিতে দাঁড় করিয়েছে।

    টেস্ট কেরিয়ারের পঞ্চম সেঞ্চুরি। পন্থ যাবতীয় সমালোচনার জবাব দিলেন। ইংল্যান্ডের বিরুদ্ধে করলেন ১৪৬ রান। এদিন পন্থের সেঞ্চুরির পর চেয়ার ছেড়ে লাফিয়ে ওঠেন ভারতীয় দলের কোচ দ্রাবিড়। ভাবখানা এমন যেন তাঁর প্রিয় শিষ্য সেঞ্চুরি করেছেন, আর তাই তিনি আর আবেগ ধরে রাখতে পারলেন না।

    পন্থ তাঁর প্রিয় ছাত্রই বটে! দ্রাবিড় ভারতীয় দলের কোচ হওয়ার পর বরাবর তরুণ ক্রিকেটারদের আমল দিয়ে আসছেন। তিনি চাইছেন, ভারতীয় দলের গড় বয়স যতটা সম্ভব কম রাখা যায়! আর তাই উইকেটকিপার-ব্যাটার হিসেবে পন্থ তাঁর প্রথম পছন্দ। তিনি বরাবর পন্থের উপর আস্থা রেখেছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে কোচের সেই আস্থার মূল্য দিলেন পন্থ।

    আরও পড়ুন- জীবনের শেষ উইম্বলডন! ছেড়ে যেতে কষ্ট হলেও মেনে নিচ্ছেন সানিয়া মির্জা

    পন্থ এদিন সেঞ্চুরি করতেই মুষ্ঠিবদ্ধ হাত আকাশের দিকে ছুড়ে দেন দ্রাবিড়। সচরাচর তাঁকে এমন করতে দেখা যায় না। তিনি যে কোনও পরিস্থিতিতে নির্লিপ্ত থাকেন। তবে এদিন পারলেন না। দ্রাবিড়ের পাশে বসা কোহলিও এদিন আনন্দে লাফিয়ে ওঠেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Ind vs Eng, Rahul Dravid, Rishabh Pant

    পরবর্তী খবর