• Home
  • »
  • News
  • »
  • sports
  • »
  • RAHUL CHAHAR EXCITED AND EMOTIONAL AFTER GETTING SELECTED IN INDIA T20 SQUAD RRC

Chahar T20 : বিশ্বকাপের দলে সুযোগ পেয়ে চোখের জল সামলাতে পারেননি এই স্পিনার

বিশ্বকাপের মঞ্চে নিজেকে উজাড় করে দিতে তৈরি রাহুল

Rahul Chahar excited and emotional. রাহুল চাহারকে দলে নিলাম কারণ আমরা বলে একটু বেশি গতি চাইছি। তার ওপর ও (রাহুল) পুরো বলটা হাতের তালুতে ধরে। আরবে রাহুলের সফল হওয়ার সম্ভাবনা বেশি

  • Share this:

    #মুম্বই: আসন্ন টি ২০ বিশ্বকাপে জাতীয় দল ঘোষণা হতেই নিজের নাম দেখে উচ্ছ্বসিত হলেন মুম্বই ইন্ডিয়ান্স এর ডানহাতি লেগ স্পিনার রাহুল চাহার। খবরটি শুনে তিনি উৎফুল্ল এবং আবেগপ্রবণ হয়ে পড়েছেন বললেন রাহুল। তবে জাতীয় দলে রাহুলের জন্য জায়গা পেলেন না অভিজ্ঞ স্পিনার চাহাল। চাহালের জায়গা সীমিত ওভারের জাতীয় দলে আগে থেকেই পাকাপাকি ছিল, কিন্তু তার জায়গায় ২২ বছর বয়সী এই লেগ স্পিনারকে নেওয়ায় বেশ হতবাক অনেকে।

    মুুুখ্য নির্বাচক চেতন শর্মা চাহালকে দলে না নেওয়়ার প্রসঙ্গে বলেছেন, য়ুজেভেন্দ্র চাহালের নাম নিয়ে আলোচনা হয়েছে। কিন্তু আমরা রাহুল চাহারকে দলে নিলাম কারণ আমরা বলে একটু বেশি গতি চাইছি। তার ওপর ও (রাহুল) পুরো বলটা হাতের তালুতে ধরে। আরবে রাহুলের সফল হওয়ার সম্ভাবনা বেশিরাহুল চাহারকে দলে নিলাম কারণ আমরা বলে একটু বেশি গতি চাইছি। তার ওপর ও (রাহুল) পুরো বলটা হাতের তালুতে ধরে। আরবে রাহুলের সফল হওয়ার সম্ভাবনা বেশি।রাহুল বর্তমানে আবু ধাবিতে মুম্বই ইন্ডিয়ান্স এর শিবিরে প্রস্তুতি নিচ্ছে ২০২১ আইপিএলের দ্বিতীয় ভাগের জন্য। খবর আসার পর ক্লাবের সদস্যরা তার একটি ভিডিও প্রকাশ করে যেখানে রাহুলকে উচ্ছ্বসিত অবস্থায় দেখা যাচ্ছে।

    তারপর ভিডিওটি ক্লাবের তরফ থেকে ইনস্টাগ্রাম এ প্রকাশ করা হয়। রাহুল এই প্রসঙ্গে বললেন তাকে এই জন্য অনেক পরিশ্রম করতে হয়েছে। বিশ্বকাপ একটি অনেক বড় মঞ্চ এবং খুব কম জনেরই এই সৌভাগ্য হয় এই বড় মঞ্চে দেশের হয়ে খেলার। তিনি বললেন, আমি এই ব্যাপার নিয়ে উচ্ছ্বসিত এবং একটু আবেগপ্রবণ হয়ে পড়েছি। ২০ ওভারের ক্রিকেটে জাতীয় দলের হয়ে চাহারের অভিষেক হয়েছে ২০১৯ এ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে। তারপর থেকে তিনি মিডিয়া এবং সমর্থকদের নজর কেড়েছেন।

    আই পি এলে তার অসাধারণ প্রদর্শনের জন্য জায়গা পেয়েছেন জাতীয় দলে। এখনও পর্যন্ত ভারতের হয়ে ৫ টি ২০ ওভারের ম্যাচে ৭ উইকেটের অধিকারী এবং আই পি এলে ৩৮ টি ম্যাচ খেলে ৪১ টি উইকেট নিয়েছেন। ২০২১ টি ২০ বিশ্বকাপ শুরু হতে চলেছে ১৭ই অক্টোবর থেকে। খেলা চলবে এমিরেটস এবং ওমান দুটি দেশ মিলিয়ে।

    মুম্বই ইন্ডিয়ান্স থেকে চাহারকে ছাড়া আরও পাঁচজন জাতীয় দলে জায়গা পেয়েছেন, রোহিত শর্মা, সুর্যাকুমার যাদব, ঈশান কিষান, বুমরাহ্ এবং হার্দিক পান্ডিয়া। রাহুল জানিয়েছেন খবরটা প্রথমে শুনে চোখের জল ধরে রাখতে পারেননি। এই দিনটার জন্যই তো এত কঠিন পথ অতিক্রম করে এগিয়ে এসেছেন। তবে বিশ্বকাপ বলে আলাদা চাপ নেই। নিজের স্বাভাবিক খেলা তুলে ধরতে চান।

    Published by:Rohan Chowdhury
    First published: