Home /News /sports /
KKR vs LSG : ডি ককের তান্ডব নৃত্য! কেকেআর বোলারদের যথেচ্ছ পিটিয়ে অনবদ্য শতরান

KKR vs LSG : ডি ককের তান্ডব নৃত্য! কেকেআর বোলারদের যথেচ্ছ পিটিয়ে অনবদ্য শতরান

ডি ককের ধ্বংসলীলায় নতুন লজ্জার রেকর্ড !

ডি ককের ধ্বংসলীলায় নতুন লজ্জার রেকর্ড !

Quinton de Kock scores massive 140 against KKR as Lucknow super giants posts huge total. ডি ককের তান্ডব নৃত্য! কেকেআর বোলারদের যথেচ্ছ পিটিয়ে অনবদ্য শতরান

  • Share this:

    #মুম্বই: আইপিএলের ইতিহাসে ক্রিস গেইল বা এবি ডি ভিলিয়ার্সকে নিয়ে যতটা মাতামাতি করা হয়, ততটা করা হয় না তাকে নিয়ে। কিন্তু কুইন্টন ডি কক নিজের দিনে যে কোনও বোলিং লাইন আপকে ধ্বংস করতে পারেন তাতে আশ্চর্যের কিছু নেই। আজ সেরকমই একটা দিন। মাস্ট উইন ম্যাচে চরম বিপাকে কলকাতা নাইট রাইডার্স।

    কুইন্টন ডি কক এবং কে এল রাহুলের ব্যাটিং তাণ্ডবের আরব সাগরের তীরের খরকুটোর মতো উড়ে গেল কলকাতা নাইট রাইডার্সের বোলিং আক্রমণ। ডি ককের ব্যাটে কেকেআর বোলারদের অবস্থা ছিল অত্যন্ত করুণ। নির্ধারিত ২০ ওভারে লখনউ সুপার জায়ান্টস কোনও উইকেট না হারিয়ে ২১০ রান তুলেছে। সুতরাং, জয়ের জন্য কলকাতার দরকার ২১১ রান।

    রাসেলের শেষ ওভারে পরপর ৪টি চার মারেন কুইন্টন। ১০টি চার ও ১০টি ছক্কার সাহায্যে ৭০ বলে ১৪০ রান করে অপরাজিত থাকেন ডি'কক। ৩টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৫১ বলে ৬৮ রান করে নট-আউট থাকেন লোকেশ রাহুল। আইপিএলের ইতিহাসে এটিই রেকর্ড ওপেনিং পার্টনারশিপ। আইপিএলে এই প্রথমবার কোনও দল কোনও উইকেট না হারিয়ে ২০ ওভার ব্যাট করে।

    ১৯তম ওভারে টিম সাউদির বলে কুইন্টন ৩টি ও রাহুল ১টি ছক্কা মারেন। ওভারে মোট ২৭ রান ওঠে।৬টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ৫৯ বলে ব্যক্তিগত শতরান পূর্ণ করেন কুইন্টন ডি'কক। চলতি আইপিএলে এটা তার দ্বিতীয় শতরান। দক্ষিণ আফ্রিকান উইকেট রক্ষক ব্যাটসম্যানের সামনে এদিন কেকেআর বোলাররা কিছুই করতে পারেননি।

    উমেশ যাদব, সুনীল নারিন, বরুণ চক্রবর্তীদের বিরুদ্ধে অবলীলায় ব্যাট করলেন ডি কক। শক্তি এবং টাইমিংয়ের অনবদ্য মিশেল দেখা গেল তার খেলায়। মাস্ট উইন ম্যাচে চরম বিপাকে কলকাতা নাইট রাইডার্স। কুইন্টন ডি কক এবং কে এল রাহুলের ব্যাটিং তাণ্ডবের আরব সাগরের তীরের খরকুটোর মতো উড়ে গেল কলকাতা নাইট রাইডার্সের বোলিং আক্রমণ।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: IPL 2022, Kkr

    পরবর্তী খবর